শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

ভৈরবে নৌকা ডুবির ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১২৯ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে নৌকা ডুবিতে নিখোঁজদের খোঁজতে কাজ করছে ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএ এর ৭ জন ডুবুরি। নৌকা ডুবির ১৮ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (২৩ মার্চ) সকাল ৮টা থেকে দ্বিতীয় দিনের উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে ১টার দিকে দুজনের মরদেহ উদ্ধার করে তারা। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব বাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন।

তিনি জানান, ২ জনকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ১ জন পুলিশ কনস্টেবলের স্ত্রী মৌসুমি (২৫) ও আরেকজন ভৈরব পৌর শহরের আমলাপাড়া এলাকার চন্দন দে মেয়ে আরাদ্দা দে (১১)।

এছাড়া নিখোঁজ বাকি ৬ জনকে খুঁজতে ডুবুরিদল তাদের সাধ্যমত কাজ করে যাচ্ছে। এছাড়া দুর্ঘটনাকবলিত নৌকাটির খোঁজ মিলেছে। নৌকাটি উদ্ধারের চেষ্টা  করছে ফায়ার সার্ভিস। উদ্ধার অভিযানে নৌ-থানা পুলিশ, বিআইডব্লিউটি, রেড ক্রিসেন্ট ও ফায়ার সার্ভিসসহ চারটি টিম কাজ করছে। 

এ বিষয়ে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) জানান, আজ উদ্ধার অভিযান চালিয়ে ২ জনের মরদেহ পাওয়া গেছে। আরো ৬ জন নিখোঁজ রয়েছে। শেষ নিখোঁজ ব্যক্তিটি না পাওয়া পর্যন্ত এই উদ্ধার কার্যক্রম চলবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS