বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

ভৈরবে অস্থায়ী থানা উদ্বোধন করেন সেনাবাহিনী

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ২৪২ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে সেনাবাহিনীদের সহযোগীতায় অস্থায়ী থানা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (৯ আগস্ট) দুপুরে পৌর শহরের আইভি রহমান স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে থানা কার্যক্রম উদ্বোধন করেন বিএ-৪৪২৩ মেজর জেনারেল হুসাইন মুহাম্মাদ মাসীহুর রাহমান। 

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএ-৪৯৭৮ ব্রিগেডিয়ার জেনারেল মো. তরিকুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা প্রশাসক আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মো. রাসেল শেখ পিপিএম বার, ১৯ আর্টিলারি ব্রিগেড কমান্ডার এডিসি ক্যাপ্টেন মাসুদ, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগন্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, বিএ: ৬৬৬৬ লে: কর্নেল ফারহানা আফরিন, কিশেরগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম, ভৈরব কুলিয়ারচর সার্কেল এএসপি দেলোয়ার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল মনসুর, উপজেলা নির্বাহী অফিসার শাকিলা বিনতে মতিন, সহকারি কমিশনার (ভূমি) রেদোয়ান আহমেদ রাফি, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী বৃন্দসহ বিভিন্ন পিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

এসময় প্রধান অতিথি মেজর জেনারেল হুসাইন মুহাম্মাদ মাসীহুর রহমান বলেন, ভৈরব থানাটি সম্পূর্ণ পুড়ে গিয়েছিল। আজ থেকে ভৈরব থানার অস্থায়ী কর্যালয় উদ্বোধন হয়েছে। ভৈরব থানা পুলিশকে সহায়তা দিবে ভৈরব অবস্থানরত সেনাবাহিনী।  সারাদেশে ৯৯% থানা কার্যক্রম শুরু হয়েছে। ইতিমধ্যে আমরা ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জে থানা কার্যক্রম শুরু করেছি। আমি অত্যান্ত খুশি ছাত্র সমাজ আমাদের অনেক সহযোগীতা করছেন। ভৈরব থানা থেকে লুট হওয়া অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম ছাত্র সামজের ছেলেরা সংগ্রহ করে জমা দিচ্ছেন। আমি তাদের নিয়ে গর্বিত। এখনো থানা  পুলিশের ১টি অস্ত্রসহ অনেক কিছু মিসিং রয়েছে। এসময় ভৈরববাসীর সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। নিরভয়ে লুট হওয়া সরঞ্জামগুলো ফিরিয়ে দেয়ার আহবান জানান তিনি।  

উদ্বোধন শেষে পুড়ে যাওয়া থানা পরিদর্শন করেন অতিথিৃবন্দ।

থানা চত্বরে মেজর জেনারেল হুসাইন মুহাম্মাদ মাসীহুর রহমান বলেন, থানাটা পুড়ানো অনেক খারাপ কাজ। বিক্ষোভকারীরা থানা ভাঙ্গাটা ঠিক হয়নি। ছাত্ররা ও স্থানীয়রা লুট হওয়া জিনিসপত্র ফেরত দিচ্ছেন। পুলিশ আমাদের দেশের একটি অংশ। ভৈরববাসী সকলে ঐক্যবদ্ধ হয়ে সহায়তা করলে দ্রুত সময়ের মধ্যে ভৈরবে আইনশৃঙ্খলা ফিরে আসবে। স্থানীয়দের সহায়তায় ভৈরব থানা পূর্ণসংস্কার করা হবে বলে তিনি জানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS