শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ভৈরবে টুকচানপুর প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও শিশু বরণ

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬১ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে টুকচানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও ক্ষুদে শিক্ষার্থীদের বরণ-সহ পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১২ফেব্রুয়ারি)সকাল সাড়ে ১০টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার আগানগর ইউনিয়নের টুকচানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শুরুতে জাতীয় সংগীত ও নেলুন উড়িয়ে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় ব্যবস্হাপনা কমিটির  সভাপতি শফিকুল ইসলাম শেখ। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ কবির হোসেন।

উদ্ধোধক হিসেবে উপস্হিত ছিলেন আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজের গভর্নিং বডি ‘র  সভাপতি সাইফুল ইসলাম সমুন। 

শেখ মোরাদ মিয়ার সঞ্চলনায় অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্হান অধিকারীদের পুরস্কার বিতরণ শেষে। প্রাক প্রাথমিক ক্ষুদে শিক্ষার্থীদের ফুল দিয়ে কেক কাটা’র মাধ্যমে বরণ করে নেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও শিক্ষকরা।

প্রাক প্রাথমিক শ্রেনির কক্ষটি শিশু বরণ উপলক্ষে বেলুন দিয়ে নান্দনিক ভাবে সাজানো হয়েছিল। খুদে শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ সময় সৃষ্টি হয় আনন্দঘন মূহুর্তের।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ,ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন টুকচানপুর চরপাড়ার সৌদি প্রবাসী মো.বাতেন মিয়া, ইতালি প্রবাসী মোঃ রতন মিয়া ও লুন্দিয়া চরপাড়ার ইতালি প্রবাসী শেখ কামরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS