মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

ভৈরবে স্থানীয় সাংসদের সহযোগিতায় খলাপাড়া চরপাড়া রাস্তা নির্মাণে, খুশি এলাকাবাসী

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৫৮৫ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে উপজেলার লুন্দিয়া শিকদার বাড়ি হইতে খলাপাড়া চরপাড়া যাতায়াতের জন্য রাস্তা হওয়ায় ব্যাপক  খুশি এলাকাবাসী। এর আগে রাস্তা না থাকায় শুকনো মৌসুমে পায়ে হেঁটে ও বর্ষা আসলে নৌকা যুগে চলাচল করতো এএলাকার লোকজন। 

জানা গেছে, ভৈরব-কুলিয়ারচরের সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের সহযোগিতায় চলতি বছরে আগানগর ইউনিয়ন লুন্দিয়া শিকদার বাড়ি হইতে খলাপাড়া চরপাড়া পর্যন্ত যাতায়াতের জন্য রাস্তা নির্মাণ করে দেওয়া হয়।

এলাকাবাসী বলেন, এই বছর হাওড়ের যাতায়াত ব্যবস্থা উন্নত হওয়ায় ধান কেটে মাড়াই করে সহজেই ঘরে ফিরেছে কৃষকরা ।স্হায়ী সংসদ ও সরকারের কাছে আকুল আবেদন রাস্তাটি দুপাশে সাইট ব্লকসহ পাকা করে দেয়।

আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার  বলেন, খলাপাড়া চরপাড়া যাতায়াতের এই রাস্তাটি হওয়ায় এলাকাবাসী ভোগান্তি কমছে। এক থেকে দেড় কিলোমিটার দূর থেকে ধানের বোঝা মাথায় করে নিয়ে যেতে হতো বাড়ির আঙিনায়। রাস্তা হওয়ায় খরচ ও শ্রম কম হবে কৃষকদের।

এ ব্যাপারে আগানগর ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ড মেম্বার জামাল শিকদার  বলেন, লুন্দিয়া শিকদার বাড়ি হইতে খলাপাড়া চরপাড়া রাস্তাটা হওয়ায় এই অঞ্চলের মানুষ বার মাস গাড়ী যুগে চলাচল করতে পারবে। এ ছাড়াও কৃষকরা কম খরচে তাদের ফসল তুলে বাড়িতে নিতে পারবে। মাননীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন সাহেবের কাছে দাবি রাস্তাটি যেন দুপাশে ব্লকসহ পাকা করে দেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS