শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪’- এ রানার আপ স্ট্যান্ডার্ড ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ২৬৩ Time View

নিজস্ব প্রতিবেদকঃ ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪’- এ রানার আপ হয়েছে শরি‘আহ্ ভিত্তিক স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি.।

১৩ জুলাই ২০২৪ তারিখে ঢাকায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে স্ট্যান্ডার্ড ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ-এর মধ্যে তুমুল প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে রানার আপ ট্রফি গ্রহণ করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহ্ধসঢ়;মদ এবং ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মোহন মিয়া।

মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন এমপি, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান, বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্ধসঢ়; (ব্যাব) এর চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। এসময় টুর্নামেন্টে অংশগ্রহণকারী ব্যাংকসমূহের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ এবং মোঃ জাহেদুল হক উপস্থিত ছিলেন।

স্ট্যান্ডার্ড ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোঃ সিদ্দিকুর রহমান, এসইভিপি ও চিফ রেমিটেন্স অফিসার মোঃ মোশাররফ হোসাইন, এসইভিপি ও হেড অব এসএএম ডিভিশন মুহাম্মাদ সাঈদ উল্লাহ এবং ইভিপি ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএসহ প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখার নির্বাহী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন।

উল্লেখ্য, ব্যাংকারদের স্বাস্থ্য ও ভ্রাতৃত্ববোধের উন্নয়নকল্পে মাননীয় প্রধানমন্ত্রীর উৎসাহ ও পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস্ধসঢ়; (ব্যাব) এর সার্বিক ব্যবস্থাপনা ও তত্বাবধানে ২০২৩ সাল থেকে ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট’ শুরু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS