রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

পাবনায় মাদকবিরোধী অভিযানে পুলিশসহ আহত ৬, কাউন্সিলরসহ আটক ৩

মোহাম্মদ আলী স্বপন
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ১৮৩ Time View

নিজস্ব প্রতিনিধি: পাবনা শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানের সময় হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় সাথে সাথে অভিযান চালিয়ে ১০নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজীবসহ ৩ জনকে আটক করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিকেল ৫টার দিকে পাবনা শহরের রাধানগরের সিঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটে। আহত ও অন্যান্য আটককৃতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পাবনা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রওশন আলী বলেন, বিকেলে ওই এলাকায় পাবনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোক অভিযানে যায়। এ সময় তাদের আটক করে রাখে পাবনা পৌরসভার ১০নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজীবসহ তার অনুসারীরা। খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ তাদের উদ্ধারে গেলে পুলিশের ওপরও হামলা করা হয়। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৪ জন ও ২ পুলিশ সদস্য আহত হোন। পরে অভিযান চালিয়ে রাজীবসহ ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররের পাবনা কার্যালয়ের এসআই জাকির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালায়। অভিযানের সময় রাজীব কমিশনার ও তার লোকজন হামলা চালায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পুলিশের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS