শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

ঢাকা-সিলেট মহাসড়কে থ্রি-হুইলার বন্ধে ভৈরব হাইওয়ে পুলিশের অভিযান

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ২৫৫ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে দুর্ঘটনা রোধে মহা সড়কে থ্রি-হুইলার বন্ধে ভৈরব হাইওয়ে থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। 

সোমবার (২২জানুয়ারি) দিনব্যাপী ঢাকা-সিলেট মহাসড়কে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রায়পুরা নীলকুঠি মহাসড়কের বিভিন্ন স্হানে কঠোর অবস্থান ও দ্রুত গতির যানবাহন শনাক্ত করতে অভিযান পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন যানবাহন ও মোটরবাইকের কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স চেক করা হয়। 

এ সময় প্রায় ১২টি সিএনজি চালিত অটোরিকসা আটক করা হলেও ৮টি সিএনজি চালিত অটোরিকসাকে মামলা দেয়া হয়েছে। তবে বেশির ভাগ সিএনজি চালিত অটোরিকসাই ভৈরবের বিভিন্ন হাসপাতালে রোগী বহণ করে। ভৈরবের পার্শ্ববর্তী উপজেলা নরসিংদী রায়পুরা ও বেলাব উপজেলা থেকেই আসে এসব রোগী।

এছাড়াও ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ এলাকায় ভৈরব হাইওয়ে থানা পুলিশের আয়োজনে আদালগের নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে থ্রি-হুইলার চলাচল বন্ধ করতে সিএনজি চালকদের সচেতনতা বৃদ্ধি করা হয়।

 ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.সাজু মিয়া বলেন, সরকারের নির্দেশনা অমান্য করে থ্রি-হুইলার ও তিন চাকার অটোরিকশা বন্ধে করতেই হাইওয়ে পুলিশ অভিযান পরিচালনা করছেন। গত কয়েক দিনে অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা দিয়ে আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হয়। মহাসড়কে থ্রি-হুইলার না উঠার জন্য সব সময় আমাদের অভিযান চলমান রয়েছে। 

এছাড়াও হাইওয়ে পুলিশের নিরাপত্তা ব্যবস্হাস্হ  আইনশৃঙ্খলার উন্নয়নে সাধারণ জনগণের পুলিশের পাশে থেকে সার্বিক সহযোগিতার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS