সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

সজীব হত্যার মূলহোতা ডাকাত আলী হোসেন গ্রেপ্তার

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৯২ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে ডকইয়ার্ড ব্যবসায়ী আশিকুর রহমান সজীব (৩৫) হত্যার অন্যতম মূলহোতা দুর্ধর্ষ ডাকাত আলী হোসেন আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

আজ সোমবার (২২ মে) ভোররাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ডাকাত আলী হোসেন ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে। 

তার বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, চুরি ও ছিনতাইয়ের ঘটনায় ভৈরব থানায় ৬টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, গত শনিবার (১৩ মে) রাত সাড়ে ৮টার দিকে পুলিশ খবর পায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহসড়কের কালিকাপ্রসাদের বিসিক শিল্পনগরী এলাকায় একটি লাশ পড়ে আছে। পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে নিহতের স্ত্রী হামিদা বেগম স্বর্ণা সেখানে গিয়ে মরদেহটি তার স্বামী সজীবের বলে সনাক্ত করেন। 

পরবর্তীতে গত সোমবার (১৫ মে) নিহতের স্ত্রী হামিদা বেগম স্বর্ণা (২৭ বাদী হয়ে অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে ভৈরব থানায় ৩৯৪/৩০২/৩৪ ধারা ও পেনাল কোড ১৮৬০ এ একটি দস্যুতাসহ হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-২৮।

ওই ঘটনার পর থেকে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে ডাকাত আলী হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তার ডাকাত আলী হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ঘটনার দিন দুপুর দুইটার দিকে অপর ডাকাত সোহাগ তাকে মোবাইলে কল দিয়ে সন্ধ্যার সময় কালিকাপ্রসাদ এলাকায় থাকতে বলে। তারপর সন্ধ্যা ৭টার দিকে অপর তিন সহযোগী সোহাগ (৩২), ফজলু (৫০), বুদ্দি (৩০) ওই স্থানে একত্রিত হয়। 

পরে ফজলু পাশের একটা প্রজেক্ট থেকে মাছ ধরার (বট সূতার) জাল নিয়ে আসে। তারা জালের এক মাথা গাছের খুঁটিতে ও অন্য মাথা বিদ্যুতের পিলারের সাথে ঢিল করে বাঁধে। এই সময় একটি মোটর সাইকেল দ্রুত গতিতে আসা শুরু করলে তারা জালের দড়িটাকে বাইকারের বুক পর্যন্ত উঠিয়ে শক্ত করে টানটান করে ধরে। এতে করে মোটরসাইকেল আরোহী ছিটকে দূরে পড়ে যায়। তখন তারা তার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS