শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

জেনে নিন সাপ্তাহিক রাশিফল (৯-১৫ মার্চ)

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১০৬ Time View

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার চেষ্টা করুন। অসহিষ্ণু মানসিকতা নিয়ন্ত্রণে রাখতে হবে। আত্মতুষ্টির অভাব অনুভব করবেন। অপ্রিয় কথা বলার জন্য প্রতিকূল পরিস্থিতি তৈরি হবে। আত্মসচেতন, প্রাণবন্ত ও ইতিবাচক মানসিকতা বজায় রাখার চেষ্টা করুন। যানবাহন চলাচলে সাবধানতা অবলম্বন করুন। নিয়মিত শরীরচর্চা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সবাইকে গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। জীবনকে গভীরভাবে উপলব্ধি করুন। অলসতাকে প্রশ্রয় দেবেন না। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। আর্থিক লেনদেন ও বিনিয়োগে খুব সাবধান থাকবেন। শারীরিক বিষয় আপনাকে ভাবিয়ে তুলতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পেশায় সফলতা পাবেন। মানসিক প্রশান্তির জন্য ধ্যান, যোগব্যায়াম অভ্যাস করুন। ধৈর্য এবং একাগ্রতা বৃদ্ধি করুন। শরীরের প্রতি অবহেলা করবেন না। রোমান্টিক সম্পর্ক শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। ভ্রমণে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): দোদুল্যমান মানসিকতা, অলসতাকে প্রশ্রয় দেবেন না। কল্পনা প্রবণতা ও ভীরুতা আপনার সফলতা লাভের অন্তরায় হবে। ভোজনবিলাসী মানসিকতা পরিহার করুন। আর্থিক যোগাযোগ শুভ। ভ্রমণ শুভ। প্রাণবন্ত মানসিকতা বৃদ্ধি করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): রেগে যাওয়ার প্রবণতা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। নিয়মিত হালকা ব্যায়াম করুন। অলসতা পরিহার করুন। ব্যবসায়িক ও পেশাগত কাজে সফলতা পাবেন। বাস্তবতা বিবর্জিত আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। সুস্বাস্থ্যের জন্য পুষ্টিকর আহার ও নিয়মিত হালকা ব্যায়াম করুন। বাক্য প্রয়োগ ও সমালোচনায় সচেতন হোন। বুদ্ধিবৃত্তি ও উন্নত চিন্তার জন্য আপনার কাজে সফলতা প্রাপ্ত হবেন। প্রতিটি বিষয়ে প্রো-অ্যাকটিভ থাকুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): বন্ধু নির্বাচন ও ব্যবসায়িক পার্টনারশিপে যাচাই করে সিদ্ধান্ত নিলে ভালো হবে। প্রয়োজনে গুরুগম্ভীর হোন। অহেতুক সমালোচনা থেকে বিরত থাকুন। মিতব্যয়ী হোন। আবেগ নিয়ন্ত্রণ করুন। সুস্বাস্থ্যের জন্য ইন্দ্রিয় সংযমের প্রয়োজন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): শত্রু সম্পর্কে সচেতন হোন। সুস্বাস্থ্যের জন্য প্রচুর শাকসবজি  ও পানি পান করুন। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। সাংঘর্ষিক বিষয়গুলো এড়িয়ে চলুন। গৃহজীবনে যেকোনো সিদ্ধান্ত ভেবেচিন্তে গ্রহণ করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মতানৈক্য এড়িয়ে চলুন। আর্থিক বিষয় শুভ সম্ভাবনাময়। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভ্রমণে সতর্ক থাকুন। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। সংসারের প্রতি যতটুকু সম্ভব সময় বেশি দিন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): নেতিবাচক লোকদের সঙ্গে দূরত্ব বজায় রাখুন। নিজের ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে শেয়ার করবেন না। হতাশ না হয়ে পরিশ্রম বৃদ্ধি করুন। হতাশাকে প্রশ্রয় দেবেন না। প্রেমের বিষয় আপনাকে ভাবিয়ে তুলতে পারে। সন্তান ও প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আবেগ নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে। পারিবারিক মতানৈক্য এড়িয়ে চলুন। সফলতার জন্য শারীরিক পরিশ্রম বৃদ্ধি করুন। প্রিয়জনের সঙ্গে মনের দিক থেকে নানারকম জটিলতায় ভুগতে পারেন। আর্থিক যোগাযোগ শুভ। কর্মে সফলতা পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দ্রুত সিদ্ধান্ত গ্রহণে চেষ্টা করুন। ভাবপ্রবণতাকে নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে। সঠিক খাদ্য নির্বাচন করুন ও পরিমিত আহার করুন। পারিবারিক বিষয়ে মেজাজ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভ্রমণ শুভ। স্পষ্ট কথা বলার প্রবণতা বৃদ্ধি পাবে। প্রতিটি বিষয়ে ইতিবাচক ও প্রাণবন্ত থাকুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS