রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ভৈরবে মাঠে নেই বিএনপি, আ’লীগের সেলফি

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩৪৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: সারাদেশে বিএনপি ডাকা ৪৮ ঘণ্টা সর্বাত্মক অবরোধের আজ শেষ দিনে কিশোরগঞ্জের ভৈরবে মাঠে দেখা যায়নি বিএনপি নেতাকর্মীদের। এদিকে আজ ৬ নভেম্বর সোমবার ভোর ৬টা থেকে ভৈরব শহরের দুর্জয় পাদদেশে অবস্থান নিয়েছে ভৈরব আওয়ামী লীগ। নেতৃবৃন্দ দীর্ঘ সময় সেলফি ও ফটোসেশনে সময় কাটিয়েছেন।

দলীয় কর্মসূচীর অংশ হিসেবে শান্তি সমাবেশ করে সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কে “হৈ হৈ রৈ রৈ বিএনপি গেলো কই, রাজপথ ছাড়ি নাই, শেখ হাসিনার ভয় নাই” স্লোগানে স্লোগানে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দুর্জয় পাদদেশে এসে শেষ হয়। 

ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ¦ জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, পৌরসভার মেয়র আলহাজ¦ মো. ইফতেখার হোসেন বেনু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, চোরাগুপ্তা ভাবে ৩০ অক্টোবর ভৈরবে বিএনপি নৈরাজ্য তৈরী করার চেষ্টা করেছিল। তাদের প্রতিহত করে আওয়ামী লীগ নেতাকর্মীরা মাঠে রয়েছেন। বিএনপি নেতাকর্মীরা ভৈরব ছেড়ে পালিয়েছেন। অদ্যাবধি তারা ভৈরবের মাটিতে পা রাখতে পারেনি। আগামীদিন বিএনপি’র দেয়া অবৈধ কর্মসূচীর বিরুদ্ধে মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতৃবৃন্দ সোচ্চার রয়েছে। যেখানে অন্যায় সেখানেই প্রতিহত করা হবে। ভৈরব উপজেলা ও শহরের বিভিন্ন জায়গায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সোচ্চার থাকার আহবান জানান। 

এদিকে সকাল ৬টা থেকে ভৈরব থেকে ঢাকা-সিলেট-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে দুরপাল্লার গাড়িগুলো ছেড়ে যাচ্ছে।  স্বাভাবিকভাবেই ভৈরব হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গন্তব্যের দুরপাল্লার যানবাহনগুলো চলাচল করছে। ভৈরবে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS