সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

কিশোরগঞ্জ-৫ এমপি আফজাল হোসেনের সমর্থনে মহা-সমাবেশ

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ২৪১ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে এমপি আফজাল হোসেনের সমর্থনে বাজিতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মঙ্গলবার বিকেলে ডাকবাংলো মাঠে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান মিয়ার সভাপতিত্বে  মহা-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আফজাল হোসেনের মহা-সমাবেশে যোগদিতে এই অঞ্চলের উৎসুক জনতার ঢল নামে ডাকবাংলো মাঠে। পৌরসভর ১২টি ওয়ার্ড ও উপজেলার ১১টি ইউনিয়ন থেকে নানা রঙের ব্যানার প্লেকার্ড, ফেস্টুন নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নামে নানা শ্লোগান দিতে দিতে বাজিতপুর ডাকবাংলো মাঠে মহা-সমাবেশ স্থলে আসেন। 

মহা-সমাবেশে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেন সরকারের বিভিন্ন উন্নয়নের কর্মকান্ড ও সাফল্যের ফিরিস্তি তুলে ধরেন। দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন,আপনাদের সহযোগিতায় আমি তিনবার পার্থী হিসেবে বিজয়ী হয়ে আওয়ামী লীগকে এ আসনটি উপহার দিয়েছি।আপনাদের সহযোগিতায় ইনশাআল্লাহ আবার এ আসনটি আওয়ামী লীগকে উপহার দেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাজিতপুর উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, বাজিতপুর পৌর মেয়র আনোয়ার হোসেন আশরাফ সহ নিকলী ও বাজিতপুর উপজেলা আওয়ামীলীগ নেতা কর্মী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাজিতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS