মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

ভৈরবে শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের পাঠের অগ্রগতির জন্য মতবিনিময়

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৩০৪ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের পাঠের অগ্রগতির জন্য অভিভাবকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে ভৈরবে মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ে অভিভাবক মতবিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬জুলাই)সকাল ১০টায় মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয় হলরুমে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি, ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে শিক্ষার মান উন্নয়ন ও নতুন শিক্ষাক্রম সম্পর্কে অবহিত করতে ৬ষ্ট, ৭ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে মতবিনিময় সমাবেশ করা হয়।

বিদ্যালয়ের শিক্ষক তারেক আহমেদ এর সাঞ্চলনায় এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালক পর্ষদের সদস্য মোছাদ্দেক আহমদ, মোঃ মামুন মিয়া,নূরে আলম,মহিলা সদস্য নেলুফা বেগম,সাবেক অভিভাক সদস্য নুরুল ইসলাম গোশাই ও মোঃ ফেরদৌস মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাদেক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী , অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

বক্তব্যে বিদ্যালয়ের সভাপতি মোঃ ইকবাল হোসেন বলেন, একজন শিক্ষার্থী ২৪ ঘন্টার মধ্যে ৮ ঘন্টা দেখাশোনা করা হয় বিদ্যালয়ে। কিন্তু বাকি ১৬ ঘন্টা সে বাড়িতে থাকে। বিদ্যালয়ের চেয়ে শিক্ষার্থী বাড়িতে বেশি সময় পাচ্ছে।
সন্তানকে স্কুলে পাঠানো পর্যন্তই অভিভাবকদের দায়িত্ব-কর্তব্য শেষ নয়। সন্তান হোমওয়ার্ক ঠিক মতো করছে কিনা, (স্কুলের বাইরে) কোথায় কার সাথে মিশছে, কোনো খারাপ সঙ্গ তাকে ঘিরে ফেলেছে কিনা – এসব বিষয়ে সার্বক্ষণিক তদারকি ও নজরদারি করতে হবে অভিভাবককে। তাই শিক্ষার্থীকে বাড়িতে পড়ার বিষয়ে প্রত্যেক অভিভাবককে জোরদার চাপ দিতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS