মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ভৈরবে ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল যুবকের

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮৯ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনে কাটা পড়ে  অনিম হাসান (২৬) নামের এক যুবক নিহত হয়েছে,এই সময় হৃদয় মিয়া নামের আরো এক যুবক গুরুত্র আহত হয়। আজ বিকাল পৌনে ৫ টার দিকে ভৈরব রেলস্টেশনের ২নং ফ্লাট ফরমে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব রেলত্তয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে  নিয়ে যায়। এবং আহত যুবক কে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নিহত যুবক নরসিংদী জেলার শিবপুর উপজেলার দত্তের গাঁত্ত মধ্যে পাড়ার আশিকুর রহমানের ছেলে।  

পুলিশ ও স্বজনরা জানায় আজ বিকাল পৌঁনে পাঁচটার দিকে সিলেট গামী আন্তঃনগর কালনি এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে আসছিলো। ট্রেনটি ভৈরব রেলস্টেশনে যাত্রা বিরতি না থাকায় চলন্ত ট্রেন থেকে অনিম ও হৃদয় নামের দুই যুবক লাফিয়ে নামার চেষ্টা করে। এই সময় অনিম ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ খন্ড বিখন্ড হয়ে যায়। এবং হৃদয় মাথায় গুরুতর আঘাত পায়। পড়ে অনিমেষ পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় সনাক্তকরা হয়।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল আলীম সিকদার বলেন, সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রন থেকে চলন্ত অবস্থায় নামতে গিয়ে অনিম হাসান নামে (২৬)ঘটনাস্থলেই মারা যায়। এসময়  আরো একজন গুরুতর আহত হয়েছে। আহত যুবককে আশংকাজনক অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। নিহতের পরিবার কে খবর দেত্তয়া হয়েছে তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS