শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

৮ মিউচুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রকাশ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৬১৮ Time View

পুঁজিবাজারে তালিকাভুক্ত আটটি মিউচুয়াল ফান্ড সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২৪-মার্চ’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০৮ পয়সা।গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৯ টাকা ৩৫ পয়সা।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১১ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৯ টাকা ৪৭ পয়সা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০৪ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৮ টাকা ৮৭ পয়সা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০৪ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৮ টাকা ৪৮ পয়সা।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০৫ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৮ টাকা ৬৭ পয়সা।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৫০ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ০২ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৮ টাকা ৫৪ পয়সা।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ৯৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ০২ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৯ টাকা ০৬ পয়সা।

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: চলতি আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকে ফান্ডের ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ০৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ০.০১৮ পয়সা। গত ৩১ মার্চ,২০২৪ তারিখে সমাপ্ত সময়ে ইউনিট প্রতি এনএভি ছিল ৮ টাকা ৯২ পয়সা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS