সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

বীরগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আবু হুসাইন বিপু

মো; হাবিবুর রহমান
  • Update Time : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৯১৯ Time View

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন ষষ্ঠ বীরগঞ্জ উপজেলা নির্বাচনে তারুণ্যের আইডল চেয়ারম্যান প্রার্থী আবু হুসাইন বিপু আনারস মার্কার প্রতীক পেয়েছেন। প্রতীক বরাদ্দের পর আবু হুসাইন বিপুর সমর্থকরা ভোটের মাঠে মার্কা নিয়ে প্রচারণা শুরু করেছেন।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে দিনাজপুর জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে অয়োজিত এক অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার মো. জানে আলম প্রার্থীদের মধ্যে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেন। 

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ মে। এই উপজেলার চেয়ারম্যান পদে আবু হুসাইন বিপু আনারস মার্কা প্রতীক পেয়েছেন। তিনি সহ আরও ৫ জন প্রতিদ্বন্ধী প্রার্থী প্রতীক পেয়েছেন।

তারা হলেন- বর্তমান চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম (ঘোড়া), জেলা আওয়ামী লীগের সদস্য আবু হুসাইন বিপু (আনারস), মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ওয়াহেদুজ্জামান (টেলিফোন), জেলা বিএনপির উপদেষ্টা রেজওয়ানুল ইসলাম রিজু (কাপ-পিরিচ), শতগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কেএম কুতুব উদ্দিন (দোয়াত-কলম)।

এক ভোটার বলেন, বীরগঞ্জ উপজেলা নির্বাচনে আবু হুসাইন বিপু ভাইকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠস্বর আবু হুসাইন বিপু অন্যান্য সব প্রার্থীদের চেয়ে মাঠ পর্যায়ে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। তিনি জনপ্রিয়তায় শীর্ষে থেকেও তার বিজয় নিশ্চিত করতে সব সহযোগী অঙ্গসংগঠন ও স্থানীয় ভোটারদের সঙ্গে প্রতিদিনই শুভেচ্ছা বিনিময়, মতবিনিময় ও দোয়া চেয়ে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

আরেকজন সমর্থক বলেন, ২১ মে ২০২৪ খ্রি. মঙ্গলবার আসন্ন বীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা আবু হুসাইন বিপুকে আনারস মার্কায় আপনার মহা মূল্যবান ভোট দিয়ে উপজেলাবাসীর সার্বিক উন্নয়ন ও সেবা করার সুযোগ দিন। বীরগঞ্জ উপজেলার প্রতিটি ভোটারের মুখে মুখে আলোচনায় শীর্ষ রয়েছেন তিনি। ঘরে ঘরে তার জনপ্রিয়তার রব উঠেছে। উপজেলার ভোটাররা ভালবেসে গ্রহণ করেছে তাকে।

স্থানীয়রা আরও বলেন, মে মাসের ২১ তারিখ বীরগঞ্জ উপজেলা নির্বাচনে সাধারণ জনগণ ভোট প্রদানের মাধ্যমে আবু হুসাইন বিপুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। বীরগঞ্জ উপজেলা থেকে ভূমিদস্যু, সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত ও মাদকমুক্ত করার লক্ষ্যে আনারস প্রতীকে ভোট দিয়ে আবু হুসাইন বিপুকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে হবে। উপজেলার প্রতিটি ওয়ার্ডের, সাধারণ অসহায়, খেটে খাওয়া হত-দরিদ্র মানুষের সুখে-দুঃখে নিজস্ব অর্থায়নে পাশে দাঁড়ানোর পাশাপাশি উপজেলার যেকোনো মানুষের সর্বক্ষেত্রে সহযোগিতা করে গেছেন তিনি। 

আবু হুসাইন বিপু:

  • আবু হুসাইন বিপু কার্যনির্বাহী সদস্য – বাংলাদেশ আওয়ামী লীগ, দিনাজপুর জেলা।
  • সাবেক সদস্য – কৃষি ও সমবায় কেন্দ্রীয় উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।
  • সাবেক সহ-সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
  • সাবেক সহ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।
  • সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়।
  • সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক – বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়।
  • সাবেক কার্যনির্বাহী সদস্য- বাংলাদেশ ছাত্রলীগ, বীরগঞ্জ উপজেলা শাখা, দিনাজপুর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS