শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

ভৈরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ২৬৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে বিদ্যুৎস্পৃষ্টে সাইদুর (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে একই এলাকার বাছির মিয়ার ছেলে।

আজ রবিবার (২১ এপ্রিল) রাতে পৌর শহরের চন্ডিবের এলাকায় বাবুল কন্টেক্টারের বাড়িতে ঘটনা ঘটে। এলাকাবাসীর ধারণা বিদ্যুৎতের তার চুরি করতে গিয়েই সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। 

স্থানীয়রা জানায়, আমাদের এলাকায় কিছু দিন যাবত বাসা বাড়ি অফিসের সার্ভিস তার চুরির ঘটনা বেড়ে গেছে। রাত পোহালে দেখা যায় কারো না কারো বাসা বাড়ির সার্ভিস তার দুর্বত্তরা কেটে নিয়ে গেছে। রাতে তার কেটে নেওয়ার ফলে ভুক্তভোগীরা প্রাথমিক ভাবে ধারণা করা হয় হয়তোবা বিদ্যুৎ চলে গেছে। কিন্তু সকালে ঘুম থেকে উঠেই দেখা যায় বাড়ির সার্ভিস তার কেটে নিয়ে গেছে চোরচক্র। আজও রাতের যেকোনো এক সময় সাইদুর নামে এক চোর মেইন লাইনে তার চুরি করতে গিয়ে তারে জড়িয়ে তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী সকালে তার জড়িয়ে থাকা অবস্থায় যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এ সময় তার সাথে তার চুরির বিভিন্ন সরঞ্জামসহ এ বাড়ির কেটে নেওয়া সার্ভিস তারও তার দেহে জড়িত অবস্থায় পাত্তয়া যায়।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। লাশের প্রাথমিক সুরতহাল শেষে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS