রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

প্রবাসী কল্যাণ ব্যাংক ও সোনালী ব্যাংক পিএলসির মধ্যে অনলাইন সেবার চুক্তি সম্পাদন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬৯ Time View

নিজস্ব প্রতিবেদকঃ প্রবাসী কল্যাণ ব্যাংকের ঋণগ্রহীতাদের অনলাইনে কিস্তি আদায় ও রেমিট্যান্স পেমেন্ট সংক্রান্ত প্রবাসী কল্যাণ ব্যাংক এবং সোনালী ব্যাংক পিএলসির মধ্যে একটি চুক্তি সম্পাদিত হয়।

গতকাল চুক্তি সম্পাদন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আহমেদ মুনিরুছ সালেহীন, সিনিয়র সচিব, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসস্থান মন্ত্রণালয় ও চেয়ারম্যান, পরিচালনা পর্ষদ, প্রবাসী কল্যাণ ব্যাংক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত পরিচালকরা এবং মো. আফজাল করিম, সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর, সোনালী ব্যাংক পিএলসি।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমান। এছাড়া অনুষ্ঠানে সোনালী ব্যাংক পিএলসি এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক, মহাব্যবস্থাপকসহ ব্যাংকের অন্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS