সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

যুক্তরাজ্যে “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো ২০২৩” অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১৯৮ Time View

নিজস্ব প্রতিবেদকঃ বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাজ্যের ইয়র্কশায়ারের ব্রাডর্ফোডে অতি সম্প্রতি (২৬ নভেম্বর ২০২৩) অনুষ্ঠিত হয়েছে “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো ২০২৩”।

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি-এর মাধ্যমে দ্রæত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স প্রেরনে উৎসাহিত করতে আয়োজন করা হয় এই রোডশো।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের পরিচালক ও আইএফআইসি মানিট্রান্সফার ইউকে লিমিটেডের চেয়ারম্যান এ. আর. এম. নজমুস্ধসঢ়; ছাকিব প্রবাসী ও অনাবাসি বাংলাদেশিদের সামনে রেমিট্যান্স প্রবাহ বাড়াতে আইএফআইসি ব্যাংক-কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমূহ তুলে ধরেন এবং শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি’র নেটওয়ার্ক ব্যবহার করে ব্যাংকিং চ্যানেল ও এমএফএস এর মাধ্যমে প্রবাসীদের প্রিয়জনের কাছে দ্রæত ও নিরাপদে রেমিট্যান্স পাঠাতে অনুরোধ করেন।

আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য কামরুন নাহার আহমেদ, রাবেয়া জামালী, মোঃ জাফর ইকবাল, মোঃ গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ^াস, ব্যাংকের কর্পোরেট সচিব মোকাম্মেল হক, আইএফআইসি মানি ট্রান্সফার ইউকে লিমিটেডের সিইও মনোয়ার হুসাইন উপস্থিত ছিলেন। আইএফআইসি মানি ট্রান্সফার ইউকে-এর এ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল প্রতিষ্ঠানটির ব্রাডর্ফোড এজেন্ট সোনালী বিজনেস সেন্টার (ইউকে) লিমিটেড।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS