রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ভৈরবে বিএনপি জামাতের অবরোধ ঠেকাতে রাজপথে আ.লীগ, উভয় পক্ষের আহত ১০

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ২৫৯ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: বিএনপি-জামায়াতের ডাকা সর্বাত্মক অবরোধ কর্মসূচিকে বানচাল করতে কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়েছেন ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সকল আঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (৩১ অক্টোবর) ভোর ৬টা থেকে উপজেলা আওয়ামীলীগ সাধরণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর নেতৃত্বে ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় দূর্জয়মোড় অবস্থান নিয়েছেন সকল নেতৃবৃন্দ।

এদিকে সকাল ৭টায় উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি হাজী শাহীন ও উপজেলা যুবদল সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সুজন এর নেতৃত্বে সড়কে অবরোধ করতে ককটেল নিক্ষেপ করেন এতে বাঁধা দেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও তার কর্মী সমর্থরা। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়ায় সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়। 

এ দিকে আতিক আহমেদ সৌরভের আহতের খবরে তার কর্মী সমর্থকরা ভৈরব কমলপুর বাসস্ট্যান্ড বিএনপির অস্থায়ী কার্যালয় ও যুবদল সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সুজনের দোকান ভাঙচুর করেন। 

পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ যেখানে অন্যায় সেখানে প্রতিবাদ। এক দল দুষ্কৃতিকারী মহাসড়কে ককটেল নিক্ষেপ করে অবরোধ করতে গেলে আমরা বাধা দেয়। এতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে টিয়ারগ্যাস নিক্ষেপ করে ভৈরব থানা পুলিশ। সব জায়গায় অতিরিক্ত পুলিশ মোতাযেন রয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম। 

অবরোধ ঠেকাতে পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ, মো.ইকবাল হোসেন,মোঃ আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক আল আমিন সৈকত, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সাত ইউনিয়ন ও উপজেলার অসংখ্য নেতারা উপস্থিত রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS