সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

স্ট্যান্ডার্ড ব্যাংকের উদ্যোগে সৌদি আরবের জেদ্দায় রেমিটেন্স বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৮১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ শরি‘আহ্ ভিত্তিক স্ট‍্যান্ডার্ড ব‍্যাংকের উদ্যোগে সৌদি আরবের বন্দর নগরী জেদ্দায় প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীদের অংশগ্রহণে ৩০ অক্টোবর ২০২৩ তারিখে রেমিটেন্স বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন ব‍্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব আইআরএম মোঃ মোহন মিয়া।

সভায় প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত থেকে বক্তব্য রাখেন স্ট‍্যান্ডার্ড ব‍্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ হাবিবুর রহমান।

অনলাইনে সংযুক্ত থেকে সভায় আরো বক্তব্য রাখেন ব‍্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোঃ সিদ্দিকুর রহমান ও চিফ রেমিটেন্স অফিসার মোঃ মোশাররফ হোসাইন।

প্রবাসী ব্যবসায়ী আনোয়ার হোসেন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যের মধ্যে প্রবাসী বাংলাদেশীদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইংলিশ স্কুলের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ, কেফায়েত উল্লাহ চৌধুরী কিসমত সিআইপি, ইউসুফ বিন রফিক এবং মোঃ হুসাইন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ হাবিবুর রহমান ব্যাংকিং চ্যানেলে রেমিটেন্স পাঠানোর মাধ্যমে দেশের উন্নয়নে অবদান রাখার জন্য সকলের প্রতি আহŸান জানান। তিনি এক্ষেত্রে স্ট‍্যান্ডার্ড ব‍্যাংকের প‍ক্ষ থেকে সার্বিক সহযোগীতা করার আশ^াস দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS