সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, শালিশ দরবারে নানী নাতীসহ আহত ১০

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ২৯৮ Time View

ভৈরব কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় শালিশ দরবারে নানী-নাতীসহ ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। 

সোমবার (৯ অক্টোবর)  সকাল ১০টায় পৌর শহরের কালিপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় নানী হামিদা বেগম (৬৫) ও নাতী সজিব মিয়া (২৩) ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এছাড়াও সংঘর্ষে জালাল মিয়া, কাজল মিয়া, ওসকরোনি, সেলিম মিয়া, সাইদুর মিয়া ও সাকিব মিয়া আহত হয়েছেন।

জানা যায়, ৫ অক্টোবর বৃহস্পতিবার বুদা সরকার ও জলদির বাড়ির সাথে কালিপুর হাইস্কুল রোড এলাকার যুবকদের ফুটবল খেলা হয়। খেলায় বুদা সরকার ও জলদির বাড়ি হেরে যায়। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে বুদা সরকার ও জলদির বাড়ির তোফাজ্জল মিয়া ও শিপন মিয়াসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়।

এ ঘটনায় স্থানীয় নেতৃবৃন্দ সোমবার (৯ অক্টোবর) ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জয়নাল হাজীর সভাপতিত্বে শালিশ দরবারে বসেন। শালিশ শেষে যুবকদের মিলিয়ে দেয়ার সময় বুদা সরকার ও জলদির বাড়ির লোকজন কালিপুর হাইস্কুল রোড এলাকার সজিব মিয়াসহ তার সহপাটিদের উপর হামলা চালায়। এ সময় নাতী সজিব মিয়াকে বাচাঁতে গেলে নানী হামিদা বেগমসহ ১০ জন আহত হয়। বর্তমানে এলাকায় থমতমে বিরাজ করছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

এলাকাবাসীরা জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশ হয়েছে। দরবার শেষে সংঘর্ষে জড়িত একজন আরেক জনের সাথে মিলিয়ে দেয়ার প্রক্রিয়া চলাকালীন হামলার ঘটনা ঘটে। দোষীদের সঠিক বিচার চাই।

এ বিষয়ে ১২নং ওয়ার্ডের কাউন্সিলর ইব্রাহীম মিয়া বলেন, আমরা শালিশে ছিলাম বাইরে এঘটনা ঘটে আমি এর তীব্র নিন্দা জানাই।

কালিপুর হাইস্কুল রোড এলাকার কাইয়ুম মিয়া বলেন, এটা একটা নেক্কার জনক ঘটনা। বাদি-বিবাদিদের একসাথে মিলে চলতেই শালিশ দরবার হয়েছে। আমরা জায়নাল হাজীর বাড়িতে ছিলাম। আমাদের ডেকে নিয়ে অপমান করেছে আমরা লজ্জিত।

এ ব্যাপারে শালিশ দরবারে সভাপতি জয়নাল হাজী সত্যতা স্বীকার করেন। এলাকায় এখন শান্তি বজায় রাখার জন্য থানা পুলিশকে খবর দেয়া হয়েছে। আবারো শালিশের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS