মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

ভৈরবে যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৩৩৩ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: আগামী নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিএনপি দেশ ও বিদেশে নানা ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। ৭১ এর পরাজিত শক্তি এখন বিএনপি’র নেতৃত্বে চলছে। বিএনপি চাই শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়াকে বাধা সৃষ্টি করতে। আমরা এর উচিত জবাব দিব।

শনিবার (২২ জুলাই) বিকালে কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত তারুণ্যের জয়যাত্রা’র সমাবেশে এমনই কথা বলেন স্থানীয় নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করণে তারুণ্যের জয়যাত্রার আয়োজন করা হয়।

কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে ভৈরব উপজেলা ও পৌর যুবলীগ এই সমাবেশের আয়োজন করে। আলোচনা সভা শেষে নেতাকর্মীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বিকেল ৩টা থেকে ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ড ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হন। 

ভৈরব উপজেলা যুবলীগ আহ্বায়ক অলিউল ইসলাম অলি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাক্কী বিল্লাহ, সাধারণ সম্পাদক অতিক আহমেদ সৌরভ, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক অরুন আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন ও সাধারণ সম্পাদক আল আমিন সৈকত প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ আরোও বলেন, ভৈরব হলো প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর এলাকা, ভৈরব হলো শহীদ আইভি রহমানের এলাকা। আমরা আগামী নির্বাচনে বিপুল ভোটে ভৈরব থেকে আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে জয়যুক্ত করবো। এ সময় নেতাকর্মীরা বঙ্গবন্ধুর কন্যা আধুনিক বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড নিয়ে স্লোগান দিতে থাকেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS