মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ

অনারের আল্ট্রা স্লিম প্যাড এক্স৮এ বাজারে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮৯ Time View

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অনার বাংলাদেশের বাজারে নতুন ডিভাইস অনার প্যাড এক্স৮এ নিয়ে এসেছে। যা অনার প্যাড এক্স৮ সিরিজের দ্বিতীয় প্রজন্মের স্মার্ট ট্যাবলেট। নতুন এবং আধুনিক ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী ট্যাবলেটটি ডিজাইন করা হয়েছে, যাতে রয়েছে ইমারসিভ ডিসপ্লে, শক্তিশালী হার্ডওয়্যার, উন্নত ও অসাধারণ সাউন্ড সিস্টেম এবং নিখুঁত সাবলীল ইউজার এক্সপেরিয়েন্স। অনার প্যাড এক্স৮এ তাদের জন্য যারা সহজে বহনযোগ্য, স্লিম এবং স্টাইলিশ ডিজাইনে ডিভাইসের সন্ধানে করেন।

স্পেস গ্রে রঙে অনার প্যাড এক্স৮এ এর দাম ১৭ হাজার ৯৯৯ টাকা। ডিভাইসটি দারাজ অনলাইন শপিংয়ে পাওয়া যাচ্ছে তবে দারাজ ফ্ল্যাশ সেল অফারে ক্রেতাদের জন্য ডিভাইসটির অফার মূল্য রাখা হয়েছে ১৬ হাজার ৬৫৯ টাকা। ক্রেতারা দারাজ ভাউচার ব্যবহার করে এই অফার নিতে পারবেন। দারাজ এক্সক্লুসিভ ফ্ল্যাশ সেলে কিনতে ভিজিট করতে হবে https://s.daraz.com.bd/s.4Bml। এছাড়া ডিভাইসটিতে থাকছে এক বছরের অফিসিয়ালি ওয়ারেন্টি।

অনার প্যাড এক্স৮এ তে রয়েছে চমকপ্রদ ওয়াইড-অ্যাঙ্গেল এবং চারগুণ চোখ-সুরক্ষা সুবিধা। এর মেটাল বডি ডিজাইন অত্যন্ত স্টাইলিশ এবং হালকা। ওজন মাত্র ৪৯৫ গ্রাম এবং পুরুত্ব মাত্র ৭.২৫ মিমি, আল্টা-স্লিম ডিভাইসটি সহজে বহনযোগ্য। অনার প্যাড এক্স৮এ (৪জিবি+৬৪জিবি) ডিভাইস ১১ ইঞ্চির অনার আই প্রটেকশন ডিসপ্লে সমৃদ্ধ ডিভাইসটির স্ক্রিন-টু-বডি রেশিও ৮৪% এবং ডিসপ্লে রেজুলেশন ১৯২০বাই১২০০, যা স্পষ্ট ও প্রাণবন্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করে। ৯০ হার্জ রিফ্রেশ রেটের ফলে ব্যবহারকারীরা সহজেই মসৃণ ও দ্রুত প্রতিক্রিয়া পাবেন, যা মুভি দেখা বা গেমিং অভিজ্ঞতাকে আরও উন্নত করে। এটি চারটি চোখ-সুরক্ষা প্রযুক্তি সংযোজিত, যেমন অ্যাবিয়েন্ট লাইট আই কেয়ার, যা প্রাকৃতিক আলো অনুসারে ডিসপ্লের আউটপুট সামঞ্জস্য করে এবং ই-ইঙ্ক মোড যা ডিভাইসটিকে পেপার পড়ার কাজের ব্যবহার করা যাবে। অনার প্যাড এক্স৮এ টিইউভি রেইল্যান্ডের লো ব্লু লাইট এবং ফ্লিকার ফ্রি সার্টিফিকেশন পেয়েছে যা দীর্ঘমেয়াদী ব্যবহারে চোখকে সুরক্ষিত রাখবে।

ডিভাইসটিতে আছে শক্তিশালী হার্ডওয়্যার ও ব্যাটারি ব্যাকআপ। অনার প্যাড এক্স৮এ তে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট, যা শক্তিশালী পারফরম্যান্স নিশ্চিত করে। শক্তিশালী ব্যাটারি ৮৩০০এমএএইচ একক চার্জে ৫৬ দিন স্ট্যান্ডবাই টাইম, ৫৭ ঘন্টা মিউজিক প্লেব্যাক এবং ১৪ ঘন্টা এএফডি ভিডিও প্লেব্যাক নিশ্চিত করে। মানে এক চার্জে আপনি পুরোদিনের কাজ সম্পাদন করতে পারবেন। এছাড়া অনার হিসটেন সাউন্ড টিউনিং প্রযুক্তিসহ চারটি বড় স্পিকার সমৃদ্ধ অনার প্যাড এক্স৮এ যা প্রিমিয়াম অডিও অভিজ্ঞতা প্রদান করে। এতে হাই-রেস অডিও সার্টিফিকেশনও রয়েছে। যাতে আপনি ক্লিনার এবং উন্নত সাউন্ড কোয়ালিটি পাবেন। এছাড়া ডিভাইসটি স্মার্ট ভয়েস এনহান্সমেন্ট এবং নয়েজ ক্যানসেলেশন সক্ষমতাও আছে।

অনার প্যাড এক্স৮এ নতুন একটি প্রযুক্তি উপস্থাপন করেছে যা ব্যবহারকারীদের জন্য স্মার্ট অ্যাপ এক্সটেন্ডার এবং মাল্টি-উইন্ডো সুবিধা নিয়ে এসেছে। অ্যাপ এক্সটেন্ডার ফাংশনের মাধ্যমে ব্যবহারকারীরা একই অ্যাপের জন্য একসঙ্গে দুটি উইন্ডো খুলতে পারবেন এবং মাল্টি-উইন্ডোর মাধ্যমে চারটি অ্যাপ একসঙ্গে প্রদর্শন করতে পারবেন, যা নিখুঁতভাবে কাজ করে। ম্যাজিক ওএস ৮.০ এর সাহায্যে অনার স্মার্টফোনের ব্যবহারকারীরা মসৃণ আন্তঃডিভাইস ইন্টারঅ্যাকশনের সুবিধা নিতে পারবেন, যেমন ফাইল সিঙ্ক এবং অ্যাপ কন্টিনিউটি, যা তাদের যেকোনও ডিভাইসে কাজ চালিয়ে যেতে সহায়তা করবে। এটি ব্যবহারকারীদের জন্য একটি উন্নত এবং সহজ অভিজ্ঞতা নিশ্চিত করছে।
অনার প্যাড এক্স৮এ ডিভাইসটিতে শিশুদের জন্য থাকছে বিশেষ কিডস এডিশন। শিশুপ্রুফ ট্যাবলেটটি খাদ্য-গ্রেড সিলিকোন দিয়ে তৈরি, যা ছোট শিশুদের ক্ষতিকর কণার সংস্পর্শ থেকে রক্ষা করে এবং একটি নিরাপদ ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করে। শিশুদের খেলাধুলার স্বভাবকে মাথায় রেখে, অনার প্যাড এক্স৮এ কিডস এডিশন শকপ্রুফ ডিজাইন করা হয়েছে, যা পড়ে যাওয়া এবং আঘাত সহ্য করতে সক্ষম, ফলে এর স্থায়িত্ব বৃদ্ধি পায়। এই কিডস এডিশন ডিভাইসে শিশুদের জন্য বিনোদনমূলক উইজেট যেমন ডুডল মোড এবং গুগল কিডস স্পেস রয়েছে, যা ডিভাইসে শেখা ও সৃজনশীলতাকে উৎসাহিত করে। একটি ড্রইং স্টিকসহ আসে যা ক্রেয়ন বা পেনসিল দিয়ে স্কেচ করার অভিজ্ঞতা মিমিক করে, উদীয়মান শিল্পীরা যে কোনো ড্রইং অ্যাপে তাদের কল্পনা প্রকাশ করতে পারে এবং অনার নোটসে তাদের রঙিন আইডিয়াগুলো জীবন্ত করতে পারে। মা-বাবাদের পূর্ণ নিয়ন্ত্রণের প্রতিশ্রুতি দিয়ে অনার প্যাড এক্স৮এ কিডস এডিশন ডিভাইসে ফ্যামিলি লিঙ্ক ফিচার রয়েছে, যা মা-বাবাকে স্ক্রিন টাইমের সীমা নির্ধারণ, ডিভাইস লক, অ্যাপ ডাউনলোড পরিচালনা এবং তাদের সন্তানের অবস্থান ট্র্যাক করার ক্ষমতা প্রদান করে।

ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত আরো জানতে এবং সর্বশেষ তথ্য পেতে অনারের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করুন: www.facebook.com/honormobilebd

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS