মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

মোহাম্মদপুরের তাজমহল রোডে সনি-স্মার্ট শোরুম চালু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৬৭ Time View

নিজস্ব প্রতিবেদক: এবার রাজধানী ঢাকার মোহাম্মদপুরে চালু হলো সনি-স্মার্ট’র শোরুম। মোহাম্মদপুরের ২৫/৪, ব্লক-সি, তাজমহল রোড (মোহাম্মদপুর মহিলা কলেজ সংলগ্ন) ঠিকানার নীচতলায় স্থাপিত এই বিক্রয়কেন্দ্রটি সনি-স্মার্টের ২৫ তম শোরুম। এখন থেকে এই শোরুমেই মিলছে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র আসল ইলেকট্রনিক্স পণ্য ও সংশ্লিষ্ট পরিষেবা। বাংলাদেশে জাপানের সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলজিস্‌ (বিডি) লিমিটেড, দেশের ইলেকট্রনিক্স অঙ্গনে সনি-স্মার্ট নামে পরিচিত।

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, দুপুরে সনি-স্মার্টের নিজস্ব এই শোরুমটি ফিতা ও কেক কেটে উদ্বোধন করেন স্মার্ট টেকনোলজিস্‌ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে সনি ইন্টারন্যাশনাল বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস, সনি-স্মার্ট জেনারেল ম্যানেজার ও হেড অব সেলস সারোয়ার জাহান চৌধুরী, কারখানার মহাব্যবস্থাপক মানব কান্তি দে এবং ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব মার্কেটিং আজাদ রহমান, প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুরে শোরুম উদ্বোধন উপলক্ষ্যে একটি অত্যাকর্ষণীয় অফার চালু করেছে সনি-স্মার্ট। উদ্বোধন উপলক্ষ্যে মোহাম্মদপুরের শোরুম থেকে প্রথম ৫০টি ক্রেতারা পাচ্ছেন ৭৯,৯০০ টাকা মূল্যের সনি ৪৩″ টিভি মাইন্ডব্লোয়িং প্রাইস মাত্র ৫২,৯০০ টাকায় ও ১২৬,৯০০ টাকা মূল্যের সনি ৫৫″ টিভি মাত্র মাইন্ডব্লোয়িং প্রাইস ৮২,৯০০ টাকায় ক্রয়ের সুযোগ। একইসঙ্গে আগামী সাতদিন ‘আমরা করবো জয়’ ক্যাম্পেইনের আওতায় জাপানের বিশ্বখ্যাত সনি-ব্রাভিয়া এক্সআর লেটেস্ট ‘এল’সিরিজ গুগল টিভি, জাপানের আরেক বিশ্বখ্যাত ব্র্যান্ড শার্পের রেফ্রিজারেটর, ফ্রিজ এবং স্মার্ট এলইডি টিভি, ফ্রিজ ও ডিপ-ফ্রিজ, এয়ার কন্ডিশনসহ সনি-স্মার্ট’র সকল পণ্য আকর্ষণীয় মূল্যে কেনার চলমান সুবিধা তো থাকছেই।

এছাড়াও রয়েছে প্রতিটি পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার, ডাবল সেভিংস, নির্দির্ষ্ট ব্যাংকের কার্ডের মাধ্যমে ০% ইএমআই ফ্যাসিলিটিস, জিপি ষ্টার ও নগদ অফার এবং জি-কেয়ার কার্ড -এর অধীনে দেশজুড়ে নানান স্বাস্থ্য সেবা, বেটার মিল/ ক্লাউড কফি/ স্যাফরন সুইটস -এর দেশের সকল শাখায় সকল খাবার পণ্য বিশেষ মূল্যছাড় সহ আরও অনেক সুবিধা।

শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, জেনুইন মূল্যে জেনুইন পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে দেশের ইলেকট্রনিক্স বাজারে দৃঢ় প্রত্যয়ে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছে সনি-স্মার্ট। মোহাম্মদপুরের এই শোরুমটি সনি-স্মার্টের ২৫তম শোরুম। দ্রুত সময়ের শোরুম সংখ্যা অর্ধশতকের মাইলফলক পেরুবে বলেও জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

মোহাম্মদপুর শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্মার্ট টেকনোলজিস্‌ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “দেশের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে প্রবেশের পর থেকেই গ্রাহকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পাচ্ছে সনি-স্মার্ট। অল্প সময়ের ব্যবধানে সারা দেশে কাস্টমার-ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক গড়ে তুলেছি আমরা। এসব সম্ভব হচ্ছে আনাদের সুদৃঢ় ব্যবসায়িক নীতির কারণে। আসল পণ্যের সাথে সঠিক মূল্যে প্রকৃত সেবার নিশ্চয়তা দিচ্ছি আমরা। আমাদের সঙ্গে যৌথ পথচলার মাধ্যমে বাংলাদেশের বাজারে জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনি’র প্রতি ক্রেতাদের আস্থা ও বিশ্বাস আগের চেয়ে অনেক বেড়েছে। ইতোমধ্যে দেশের ইলেকট্রনিক্স পণ্যের ক্রেতাদের হৃদয়ে উল্লেখযোগ্য অবস্থান গড়ে নিয়েছে সনি-স্মার্ট।”

তিনি আরও বলেন, “সনি-স্মার্টের ২৫ তম শোরুমটি মোহাম্মদপুরবাসীর জন্য আমাদের পক্ষ থেকে একটি উপহার। এই এলাকার বাসিন্দারা অনেক সম্ভ্রান্ত এবং রুচিশীল। আমার কাছে মনে হচ্ছে, এখানাকার বাসিন্দারা আগে অনেক ইলেকট্রনিক্স ব্র্যান্ড পেলেও, সনি-স্মার্টের এই শোরুমের মাধ্যমে একটা বেস্ট ইলেকট্রনিক্স ব্র্যান্ড পেলো। এতে করে তারা অন্যান্য ব্র্যান্ডের পণ্যের সাথে তুলনা করে সবচাইতে ভালো পণ্যটি কিনতে পারবে।”

সনি ব্র্যান্ড-লাভারদের বিভিন্ন অননুমোদিত উৎস থেকে নকল কিংবা রিফারবিশড পণ্য ক্রয় না করে, সর্বদা জেনুইন প্রোডাক্ট, জেনুইন প্রাইস, জেনুইন সার্ভিস, সাথে জেনুইন কেয়ার আর জেনুইন প্যাশনের সঙ্গে সেবা পেতে, সনি-স্মার্ট শোরুম থেকে পণ্য ক্রয়ের আহ্বানও জানান তিনি।

এসময় সনি ইন্টারন্যাশনাল বাংলাদেশ শাখার প্রধান রিকি লুকাস বলেন, “স্মার্ট টেকনোলজিস বাংলাদেশী জনগণের জন্য সর্বোচ্চ মানের হোম এন্টারটেইনমেন্ট পণ্য সরবরাহে গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ। সাম্প্রতিক বছরগুলোতে, সনি ও স্মার্ট যৌথভাবে আসল সনি পণ্য ও সেবা বাজারজাত করতে কাজ করে আসছে। আজ স্মার্ট মোহাম্মদপুরে সনি-স্মার্টের ২৫তম শোরুম উদ্বোধন করছে। এটি একটি অত্যন্ত সুবিধাজনক স্থান এবং আশেপাশের কমিউনিটি অত্যন্ত প্রাণবন্ত। আমি আশা করি, এই এলাকার বাসিন্দারা এসে আমাদের সনি-স্মার্ট প্রদর্শিত সমস্ত পণ্যের অভিজ্ঞতা গ্রহণ করবেন। আমি নিশ্চিত যে তারা সনি-স্মার্ট থেকে পণ্য কিনে সম্পূর্ণরূপে সন্তুষ্ট হবেন।”

উল্লেখ্য, বাংলাদেশে আইসিটি পণ্য বাজারজাতকারী শীর্ষ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বের প্রায় ১০০টিরও অধিক ব্র্যান্ডের আইসিটি পণ্য বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। ২০২১ সালের ২৬ নভেম্বর জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি’র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাংলাদেশে বাজারজাত করতে প্রাতিষ্ঠানিক পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, দেশব্যাপী পরিচিতি সনি-স্মার্ট নামে। বর্তমানে সারা দেশে ২৫টি নিজস্ব শোরুম, ২১০টিরও বেশি পার্টনার শোরুম ও আড়াই হাজারের বেশি আইটি পার্টনারদের মাধ্যমে জি-ফাইভ নিশ্চয়তায় পণ্য সরবরাহ করছে সনি-স্মার্ট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS