বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
২ স্বতন্ত্র পরিচালক পেল ডিএসই লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত দেশে প্রথমবারের মতো আর্মরশেল প্রটেকশনের ফোন নোট ৬০ এনেছে রিয়েলমি শেখ হাসিনাসহ সহযোগীদের বিচার দাবি ফারুক হাসানের বীরগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ, কমছে পর্যটক আইএফএ ২০২৪ প্রদর্শনীতে অনারের চমক

‘হার্ড টু ব্রেক’ স্থায়িত্ব নিয়ে স্মার্টফোনের বাজারে এলো রিয়েলমি সি৬১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১৮ Time View

নিজস্ব প্রতিবেদকঃ “হার্ড টু ব্রেক” ট্যাগলাইন নিয়ে অল-নিউ রিয়েলমি সি৬১ উন্মোচন করেছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। সেগমেন্টের সেরা স্থায়িত্ব ও সর্বোচ্চ কর্মক্ষমতা নিশ্চিত করে এই স্মার্টফোন। দীর্ঘস্থায়িত্ব ও নির্ভরযোগ্যতা নিশ্চয়তা দিতে ডিভাইসটিতে রয়েছে এন্টি-ড্রপ প্রোটেকশন, ওয়াটার স্প্ল্যা রেজিস্ট্যান্স ও রেইনওয়াটার স্মার্ট টাচ ফিচার সক্ষমতা।

রিয়েলমি সি৬১ এর আইপি৫৪ রেটিং ধুলা, পানির ছিটা এবং প্রতিদিনের ব্যবহারে ডিভাইসকে রক্ষা করার মাধ্যমে বিভিন্ন পরিবেশে এর নির্ভরযোগ্য কর্মক্ষমতা নিশ্চিত করে।

মজবুতভাবে তৈরির পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ১৮জিবি র‌্যাম (৬জিবি+১২জিবি ডায়নামিক র‌্যাম) এবং ১২৮ জিবি পর্যন্ত সম্প্রসারণযোগ্য অভ্যন্তরীণ (ইন্টারনাল) স্টোরেজ। রিয়েলমি সি৬১ দ্রুত অ্যাপ চালু, মসৃণ মাল্টিটাস্কিং এবং উন্নত ব্যাকগ্রাউন্ড অ্যাপ ধারণকে সহজ করে তোলে। এর শক্তিশালী ৫০০০এমএএইচ ব্যাটারি দিনভর ফোনের পাওয়ার সরবরাহ করে। একবার চার্জে অনায়াসে পুরো দুই দিন পর্যন্ত ফোন ব্যবহার নিশ্চিত করে।

রিয়েলমি সি৬১ এর ৫০এমপি এআই ক্যামেরায় দুটি নতুন ফিল্টার রয়েছে- সিনেমাটিক ও ক্রিস্প।

আল্ট্রা-স্লিম ডিজাইন, উচ্চমানের উপকরণ এবং উদ্ভাবনী উৎপাদন কৌশল একে একটি ফ্যাশনেবল ফোনে পরিণত করেছে, যা দীর্ঘ সময় ধরে মোবাইল গেমিং এবং দৈনন্দিন ব্যবহারের জন্য একেবারে উপযুক্ত। রিয়েলমি সি৬১ দুটি চমৎকার রঙে পাওয়া যাচ্ছে: স্পার্কল গোল্ড ও ডার্ক গ্রিন।

রিয়েলমি সি৬১ শুধু একটি স্মার্টফোন নয়; এটি ব্যবহারকারীর অভিজ্ঞতায় একটি বড় পদক্ষেপ। আপনি মাল্টিটাস্কিং, গেমিং বা অ্যাপ চালানো- যাই করুন না কেন, এআই বুস্ট ইঞ্জিনচালিত এই ডিভাইসটি আপনার ফোন ব্যবহারের ধরনের সঙ্গে মসৃণভাবে খাপ খায়। সি৬১ এর উদ্ভাবনী এয়ার জেশ্চার স্পর্শহীনভাবে ফোন চালানোর সক্ষমতা তৈরি করে; বিশেষ করে যেখানে প্রয়োজন, সেখানে আপনার ফোন নিয়ন্ত্রণকে সহজ করে তোলে। এর ডায়নামিক বাটন ব্যবহারকারীদের নিজেদের মতো করে একটি ফিজিক্যাল বাটন কাস্টমাইজ করার সুযোগ দেয়। ফলে এটি আপনার ডিভাইসকে সত্যিই আপনার নিজের করে তোলে। এছাড়াও, এআই নয়েজ রিডাকশন সর্বাধুনিক অ্যালগরিদম ব্যবহার করে ব্যাকগ্রাউন্ডের শব্দ ফিল্টার করে, যা কোলাহলপূর্ণ পরিবেশেও পরিষ্কার অডিও নিশ্চিত করে।

রিয়েলমি সি৬১ এর সঙ্গে স্মার্টফোনের ভবিষ্যৎ উপভোগ করুন—যেখানে টেকসইতা, পারফরম্যান্স এবং স্টাইল একত্রিত হয়ে একটি অতুলনীয় ব্যবহারকারীর অভিজ্ঞতা তৈরি করে।

রিয়েলমি সি৬১ এখন পাওয়া যাচ্ছে আকর্ষণীয় দামে- মাত্র ১৪,৯৯৯ টাকায়। এছাড়াও, ফ্রি ডেলিভারিসহ বিশেষ ছাড়ে মাত্র ১৪,১৯৯ টাকায় ফোনটি পেতে, গ্রাহকরা একটি দারাজ ভাউচারের মাধ্যমে আবেদন করতে পারেন।

রিয়েলমি সি৬১ সম্পর্কে আরও বিস্তারিত জানতে, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/ – এ ভিজিট করতে পারেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS