মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

জাল টাকা ও জাল ডলার সহ ৩ প্রতারক আটক

মোঃ নাজমুল ইসলাম (মিলন) 
  • আপডেট : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০৬ Time View

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জ থানা পুলিশ জাল টাকা, জাল ডলার ও ১ টি মোটরসাইকেল সহ ৩ প্রতারককে আটক করে আদালতে প্রেরন করেছেন।

বীরগঞ্জ থানার পুলিশ অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় ১ সেপ্টেম্বর রাত্রী ৩ টার দিকে হাইওয়ে ডিউটি, ওয়ারেন্ট তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পায় উপজেলার ৮ নং ভোগনগর ইউনিয়নের ধুলাউড়ি বাজারে শাহজাহান আলীর মার্কেটের দোকানের সামনে স্থানীয় লোকজন সন্দেহ ভাজন ৩ ব্যক্তিকে আটক করে রাখে। পুলিশ ঘটনা স্থলে পৌচালে ১ ডলারের জাল ১০১টি নোট ও ১০০০ টাকার জাল টাকা ২৬০ টি নোট, রেজিস্ট্রেশন বিহীন পালসার মোটরসাইকেল ১ টি পাওয়া যায়। 

এসআই মোঃ সিরাজুল ইসলাম জানায়, আটক কৃতরা হলেন- দিনাজপুর জেলার পার্বতীপুর থানার কুঠিপাড়া (গুরাতিপাড়া) এলাকার মোঃ আজিজার রহমানের ছেলে লিটন (২৫),রমজান আলীর ছেলে শাকিল শেখ (২৮) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার শালবাড়ী ঘাট খেয়ারপাড়ার মোঃ আব্দুল গফুরের ছেলে মোঃ শামিম ইসলাম  (২৭)। 

২ সেপ্টেম্বর সকালে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, বীরগঞ্জ থানায় একটি প্রতারনার মামলা হয়েছে। যার নং-১, তারিখ- ০১/০৯/২০২৪খ্রিঃ ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ)/ ২৫-ঘ, রুজু হয়। মামলাটির তদন্তভার এসআই মোঃ নুরুন্নবী এর উপর অর্পন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS