সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

মাধবপুরে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়ি গিয়ে হামলার শিকার কিশোরী

লিটন পাঠান
  • আপডেট : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ১৪৩ Time View

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে হাতে বিয়ের কাবিননামা নিয়ে প্রেমিকের বাড়িতে বিয়ের স্বীকৃতি পেতে বিগত ২ দিন ধরে অনশন শুরু করছিলেন এক কিশোরী। এ ঘটনায় এলাকার মানুষ তাকে দেখতে ভীড় জমায়। চাঞ্চল্য তৈরি হয় এলাকায়।

রবিবার (৭ জুলাই) রাতে শ্বশুরবাড়ির লোকজন ওই কিশোরীর উপর হামলা শুরু করে। প্রচন্ড আহত হলে পুলিশ কিশোরীকে উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করে ঘটনাটি ঘটেছে। মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়ের এক্তিয়ারপুর গ্রামে। অভিযুক্ত ও স্বীকৃতি না দেওয়া স্বামী নাম আরব আলী ওই গ্রামের জমির আলী ছেলে।

ভুক্তভোগী কিশোরীর নাম ডলি আক্তার(২১) একই ইউনিয়নের দাশপাড়া গ্রামের বাসিন্দা। কিশোরী ডলি আক্তার বলেন, আমার স্বামী ও তার বাড়ির লোকজন আমার বিয়ের কাবিননামা স্বীকার করছে না আমার অতীত নিয়ে অপবাদ রটাচ্ছে।

তারা বলছে আমি না কি জোরপূর্বক আমার স্বামীকে কাবিননামায় স্বাক্ষর করাতে বাধ্য করিয়েছি। আমার এখন কোথাও যাওয়ার জায়গা নেই আমি স্বামীর ঘরে যাব না হয় পরপারে। স্বামী আরব আলী মুঠোফোনে বলেন, এ ঘটনায় আমি অনেক লোকজনকে টাকা খাইয়েছি। ওই মেয়ে এখন আবার আমাকে ব্ল্যাকমেইল করছে আমি ওই মেয়েকে বিবাহ করিনি।

মাধবপুর থানার ওসি তদন্ত আতিকুর রহমান আতিক জানান, কাবিননামা ও যাবতীয় প্রমাণ থাকা সত্ত্বেও স্ত্রী হিসেবে স্বীকৃতি না দেওয়া এক ধরনের অপরাধ। আমরা ঘটনাস্থল ঘুরে এসেছি। মেয়ের উপর হামলার বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে এবং দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS