সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

হাকিমপুরে নির্বাচনে জয় পেয়েছেন কামাল হোসেন রাজ

মোঃ রুমন সরকার
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৮৩ Time View

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জয় পেয়েছেন কামাল হোসেন রাজ। বেসরকারি ফলাফলে ‘মোটরসাইকেল’ প্রতীকে তিনি ২২ হাজার ২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন পেয়েছেন ১৯ হাজার ৩৭৮ ভোট। তিনি ‘টেলিফোন’ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন।

বুধবার (৮ মে) সন্ধ্যা ৭টার দিকে হাকিমপুর উপজেলা নির্বাচন ও সহকারী রিটারিং কর্মকর্তা মো. শিমুল সরকার নির্বাচনের বেসরকারি ফল ঘোষণা করেন। 

শিমুল সরকার বলেন, বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয় হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনের। মোটরসাইকেল প্রতীকের কামাল হোসেন রাজ ২২ হাজার ২৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ‘টেলিফোন’ প্রতীকের হারুন উর রশিদ হারুন পেয়েছেন ১৯ হাজার ৩৭৮ ভোট। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী অপর চেয়ারম্যান পদ প্রার্থী ‘আনারস’ প্রতীকের আমিনুল ইসলাম পেয়েছেন ২ হাজার ২৪২ ভোট।   

হাকিমপুর উপজেলা তিনটি ইউনিয়ন এবং একটি পৌরসভা নিয়ে গঠিত। এখানে মোট ভোটার ৮০ হাজার ৩৩৬ জন। ভোট পড়েছে ৫৫ দশমিক ২৫ শতাংশ।

প্রসঙ্গত, এই উপজেলায় প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় আগেই ভাইস চেয়ারম্যান পদে শহিনুর রেজা শাহিন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে পারুল নাহার নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS