শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

Reporter Name
  • Update Time : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৭০ Time View

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। সোমবার (১ এপ্রিল) দুপুরে কাউনিয়া-শান্তার রুটের গাইবান্ধার আদর্শ কলেজ সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন জেলার সাঘাটা উপজেলার ভরতখালী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে জোবায়ের মিয়া (১৮) ও গাইবান্ধা পৌর শহরের মাঝিপাড়া এলাকার আনোয়ার হোসেনর স্ত্রী রাজিয়া বেগম (২৩)। 

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত গৃহবধু রাজিয়া বেগম দেড় বছরের একটি শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এ সময় কলেজ শিক্ষার্থী জোবায়ের মিয়া ওই গৃহবধূকে বাঁচাতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এ ঘটনায় কোলে থাকা দেড় বছরের শিশু আবির হোসেন গুরুত্বর আহত হয়। পরে ওই শিশুকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেয় স্থানীয়রা। 

বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ি থানার উপপরিদর্শক ফারুক হোসেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এটা আত্মহত্যা না দুর্ঘটনা তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।  এ ঘটনায় গাইবান্ধা জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS