বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

গাইবান্ধায় প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননীর অনশন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১২৬ Time View

নিজস্ব প্রতিনিধিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার পুটিমারি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক সন্তানের জননী জেমি বেগম অনশন করছেন। এ ঘটনায় প্রেমিক রাসেল সরকার ও তার পরিবার বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) থেকে প্রেমিক রাসেলের বাড়িতে অবস্থান নেয় জেমি বেগম।

অভিযোগে জানা যায়, সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়নের বাঁশহাটা গ্রামের আব্দুল গফুরের মেয়ে জেমি বেগমের সঙ্গে পাঁচ বছর আগে উপজেলার কচুয়া ইউনিয়নের অনন্তপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজের বেপারীর বিয়ে হয়। বিয়ের আগে থেকে সাঘাটা উপজেলার পুটিমারি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে রাসেল সরকারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি জেমির স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাসেল জেমি বেগমের ঘরে প্রবেশ করে এবং বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায়। এভাবে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়ে আসছিল। এক পর্যায়ে রাসেলকে জেমির শ্বশুরবাড়ির লোকজন ধরে পুলিশে দেয়। এ ঘটনায় প্রেক্ষিতে স্বামী নাজের বেপারী সন্তানকে রেখে জেমিকে তালাক দেন।

এদিকে, পুলিশ রাসেলকে সাঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের মাধ্যমে  ১৫১ ধারায় গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। জামিনে  বাড়িতে আসলে জেমি বাড়ির লোকজন রাসেলকে বিয়ে করার চাপ প্রয়োগ করেন। কিন্তু রাসেল বিয়ে করবে না বলে জানিয়ে দেহ। ফলে বৃহস্পতিবার বিকেলে জেমি বেগম বিয়ের দাবিতে রাসেলের বাড়ির উঠানে অনশন করছেন। ঘটনা টের পেয়ে রাসেল সরকার ও তার পরিবার বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে।

ভুক্তভোগী জেমি বেগম বলেন, আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন থেকে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছিল রাসেল সরকার।

জেমির বাবা আব্দুল গফুর বলেন, রাসেল আমার মেয়ের সংসার ভাঙিয়েছে। আমি ওর বিচার চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS