সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

আফজাল হোসেনকে ৪র্থবার এমপি হিসেবে দেখতে চান বাজিতপুর ও নিকলী জনগণ

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে (বাজিতপুর ও নিকলী) কিশোরগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেনকে ৪র্থবার এমপি হিসেবে দেখতে চান উপজেলা আওয়ামী লীগসহ দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। ফলে বাজিতপুর ও নিকলীর উন্নয়ন অগ্রযাত্রার প্রচারণা, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে জনমত গঠন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাজিতপুর উপজেলা আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের উদ্যোগে একের পর এক পথসভা ও জনসংযোগ করে যাচ্ছেন।

উপজেলার মাইজচর ইউনিয়ন পথসভায় ও গণসংযোগ উপস্থিত ছিলেন, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আনোয়ার হোসেন আশরাফ। প্রধান অতিথি হিসেবে ছিলেন,

বাজিতপুর উপজেলা চেয়ারম্যান রকিবুল ইসলাম শিবলী,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সানোয়ারা আলীশাহ সেলিম। 

কোষাধ্যক্ষ মো.রফিকুল ইসলাম দুলাল।

মাঝচর ইউনিয়ন চেয়ারম্যাম মো. তাবারক হোসেন নিয়াজী। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল বাছির মিয়া। সাধারণ সম্পাদক খোকন মিয়া।গাজীরচর ইউনিয়ন চেয়ারম্যান আবু অহাব জুয়েল। কৈলাগ ইউনিয়ন চেয়ারম্যান মো. কাউসার এ হাবিবসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গণসংযোগে বাজিতপুর পৌর মেয়র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আশরাফ বলেন,বাটি অঞ্চলের মানুষ একসময় রাতে স্বপ্ন দেখলে সকালে ভেঙে যেতো,বাজিতপুর নিকলী সংসদ সদস্য আফজাল হোসেন এই অঞ্চলের মানুষের  স্বপ্ন বাস্তবায়ন করেছে,আগামীদিনে হাওড়ের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS