সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে আত্ম মর্যাদাশীল জাতি হিসেবে গড়ে তুলতে কাজ করেছিলেন: নাহিম রাজ্জাক এম.পি

মো. সাহেদ আহমেদ
  • আপডেট : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৪৬৭ Time View

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতীকে আত্ম মর্যাদাশীল জাতি হিসেবে গড়েতুলতে কাজ করেছিলেন আলাওলপুর ইউনিয়ন আওয়ামালীগ ও সহযোগী সংগঠন কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি একথা বলেন।

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে উপজেলার আওলালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে শোকসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৩১ আগষ্ট) দুপুরে উপজেলার আলাওলপুর ইউনিয়নের গরীবেরচর স্কুল এন্ড কলেজ মাঠে আলাওলপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি।

আওলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম সিরাজ সভাপতিত্বে এবং সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার, সাধারণ সম্পাদক লিটন দেওয়ান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো.আবুল খায়ের. গোসাইরহাট পৌর মেয়র আবদুল আউয়াল সরদার, থানা অফিসার ইনচার্জ মো.আসলাম সিকদার, ইউপি চেয়ারম্যান ওসমান গনী বেপারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেন, বঙ্গবন্ধু বাঙ্গালী জাতীকে আত্ম মর্যাদাশীল জাতী হিসেবে গড়েতুলতে কাজ করেছিলেন।বঙ্গবন্ধুর জীবদ্দশায় তিনি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থেকেছেন। তাদের দুঃখ কষ্টে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। কৃষক, শ্রমিক, জেলে, তাঁতি সকল পেশার মেহনতি মানুষের পাশে তিনি ছিলেন সব সময়। বঙ্গবন্ধুকে হারানোর শোক’কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS