মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

আইএফআইসি ব্যাংকের মেহেরপুর, নীলফামারী ও লালমনিরহাট শাখার শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ২৩০ Time View

নিজস্ব প্রতিবেদকঃ সবচেয়ে বেশি শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংকিং নেটওয়ার্কে সারাদেশের প্রতিটি মানুষকে ব্যাংকিং সেবায় অন্তর্ভুক্তির লক্ষ্যে মেহেরপুর, নীলফামারী ও লালমনিরহাটে আইএফআইসি ব্যাংকের নতুন তিনটি শাখার উদ্বোধন হয়েছে।

সম্প্রতি মেহেরপুর সদরে হোটেল বাজার রোডে উদ্বোধন হয়েছে আইএফআইসি ব্যাংকের মেহেরপুর শাখার। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোহাম্মদ আজিজুল ইসলাম, জেলাপ্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মেহেরপুর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ গোলাম রসুল, সভাপতি চেম্বার অফ কমার্স, মেহেরপুর।

একই দিনে নীলফামারী জেলার হাজী মহসিন রোডের উত্তরা মিলস ভবনে যাত্রা শুরু করে আইএফআইসি ব্যাংকের নীলফামারী শাখা। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এস.এম.শফিকুল আলম ডাবলু, সভাপতি, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, নীলফামারী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খান মোহাম্মদ শাহরিয়ার, ওসি, নীলফামারী সদর থানা পুলিশ।

একই ধারাবাহিকতায় লালমনিরহাট সদরের লালমনিরহাট চার্চ মিশনারি ভবনে উদ্বোধন হয় আইএফআইসি ব্যাংকের লালমনিরহাট শাখার। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন লালমনিরহাটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উল্যাহ। অনুষ্ঠানে ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের লালমনিরহাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS