সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ভৈরবে ইউপি সদস্যর নামে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৭২ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে ভাংচুর ও লুটপাটের মিথ্যা অভিযোগ এনে অভিযুক্তদের বিরুদ্ধে মানববন্ধন করার প্রতিবাদে পাল্টা বিক্ষোভ মিছিল ও মানব করেছে এলাকাবাসী।

রবিবার বিকেলে উপজেলার বাঁশগাড়ি বাগানের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসী জানান, মিথ্যা অভিযোগে অভিযুক্ত উপজেলার গজারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদল মিয়া। দুই দুইবার বিপুল ভোটের নির্বাচিত মেম্বার।

একটি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একই গ্রামের ৮নং ওয়ার্ড বনানী পাড়ার সাবেক বিজেপি সদস্য আমজাদ সওদাগর তুচ্ছ ঘটনায় খেলোয়াড় যুবকদের সাথে আচরণ খারাপ করেন। এঘটনায় কেউ হয়ত তার বাড়িতে সামান্য হামলা করে থাকতে পারে। কিন্তু চাঁদা দাবির মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এর তীব্র  নিন্দা ও প্রতিবাদ জানাই।

এলাকাবাসী আরও বলেন, আমজাদ সওদাগর বিজেপির একজন চাকরিচ্যুত সদস্য। এখন বাড়িতে এসে মসজিদের নামে ধর্মপ্রাণ মানুষের কাছ থেকে অনুদান এনে একটি মসজিদ নির্মাণ করছেন। মসজিদের কোন কমিটি নেয় সে নিজেই সবকিছু একা করে। মসজিদের ৮/১০লাখ টাকা মেরে দেয়ার জন্য এসব মিথ্যা নাটক সাজিয়েছেন।

এবিষয়ে বাদল মেম্বার তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করেন এবং তার বিরুদ্ধে মিথ্যা  অভিযোগ দিয়ে হয়রানি করার প্রতিবাদ জানিয়েছেন। এবং অভিযোগকারী মিথ্যা অপপ্রচারের সুষ্ঠু বিচার দাবি করেন।

আমজাদ হোসেন বলেন, মসজিদ কমিটির টাকা থেকে ১লাখ টাকা চেয়েছিল বাদল মিয়া। উক্ত টাকা না দেয়ার কারনে গত শুক্রবার জুম্মার নামাজের মুহূর্তে তুচ্ছ ঘটনায় তার বাড়িতে দলবল নিয়ে হামলা চালায় বাদল মিয়া। এময় বাড়ী ঘর ভাংচুর করে ঘরে থাকা মসজিদ কমিটির ৮ লাখ ৭৬ হাজার টাকা ও ৯ভরি স্বর্ণ লুটপাট সহ তার অন্তঃসত্তা স্ত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ করেন। 

এবিষয়ে গজারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুছ সালাম শাহরিয়ার বলেন,  আমি ওসি সাহেবের সাথে কথা বলে দু দিনের সময় চেয়ে নিয়েছি। এসময়ের ভিতরে কিভাবে বিষয়টি সুন্দর ভাবে মীমাংসা করা যায় তার জন্য চেষ্টা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS