শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সিঙ্গার দিচ্ছে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ৫০০ টিভি ফ্রি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৪৮ Time View

শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানী সিঙ্গার বিশ্বকাপ ফুটবল উপলক্ষে বাংলাদেশের ফুটবল প্রেমীদের জন্য শুরু করেছে ‘গণ্ডগোল অফার’। এই ক্যাম্পেইনের আওতায় সিঙ্গার টিভি ক্রেতাদেরকে ৫০০ ফ্রি টিভি প্রদান করবে।

ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা সিঙ্গার টিভি ক্রয় করার পর এসএমএস-এর মাধ্যমে রেজিস্ট্রেশন করে ক্রয়কৃত টিভিটি ফ্রি জেতার সুযোগ পাবেন। এছাড়াও, ক্রেতারা প্রতিটি টিভির সাথে নিশ্চিত উপহার হিসেবে পাবেন প্রিয় দলের ফ্রি জার্সি। অফারটি ১৮ ডিসেম্বর পর্যন্ত চলবে।

গত ৭ নভেম্বর সিঙ্গার বাংলাদেশের কর্পোরেট হেড অফিসে ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরোজ বলেন, ‘১১৭ বছর ধরে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে আস্থা ও সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে। সিঙ্গার বিগত ৩৪ বছর ধরে বাংলাদেশের বাজারে টেলিভিশন বিক্রয় করছে এবং আজ অবধি গুণগতমান ও বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করে প্রায় ২৫ লক্ষ টেলিভিশন বিক্রয় করেছে। সিঙ্গার সবসময় ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে নতুন অফার ও সুবিধা বাজারে নিয়ে আসে।

মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, ‘বাংলাদেশের মানুষ ফুটবল নিয়ে খুবই উৎসুক এবং পছন্দের টিমকে সমর্থন করার ব্যাপারে তাঁরা প্রবলভাবে সক্রিয়। সমর্থকদের এই উন্মাদনার সাথে একত্র হয়ে সিঙ্গার এই টিভি ক্যাম্পেইনের নামকরণ করেছে ‘গণ্ডগোল অফার’।

ফ্রি টিভি জেতার জন্য ক্রেতাকে তাঁর পছন্দের টিভিটি ক্রয় করতে হবে এরপর ২৬৯৬৯ নম্বরে নির্দিষ্ট উপায়ে এসএমএস পাঠাতে হবে। ভাগ্যবান ফ্রি টিভি বিজয়ীদেরকে পরবর্তিতে এসএমএস-এর মাধ্যমে অবহিত করা হবে। এছাড়াও সিঙ্গার টিভি ক্রেতারা এক্সচেঞ্জ অফারে ৬০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়, ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা এবং ১২ মাসের কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন।

সিঙ্গার বাংলাদেশের সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম বলেন, ‘বিশ্বকাপ ফুটবল বাংলাদেশের জনগণের জন্য শুধু একটি খেলা নয় বরং বিনোদনের একটি বড় উপকরণ। তাই আমরা এই বিশ্বকাপে টিভির মার্কেট বৃদ্ধি করার জন্য সঠিক সময় মনে করছি। কেননা সিঙ্গার মার্কেটে সেরা দামে সেরা টিভিটি উপহার দিচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS