রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

বীরগঞ্জে মেয়েদের দীর্ঘমেয়াদী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৬৫ Time View

বীরগঞ্জ প্রতিনিধি, দিনাজপুর- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলামের উদ্যোগে দীর্ঘমেয়াদী অনূর্ধ্ব-১২ ও অনূর্ধ্ব-১৪ মেয়েদের প্রমিলা ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার আমিনা করিম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও অত্র বিদ্যালয়ের সভাপতি মো. আমিনুল ইসলাম।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ চন্দ্র রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন এএফসিসি, ডিপ্লোমা কোচ আবু হোসেন দুলাল, খামার খড়িকাদাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, ইউপি সদস্য অজিবুল ইসলাম ও হাফিজুল ইসলাম।


এসময় বিদ্যালযের ম্যানেজিৎ কমিটির অভিভাবক সদস্য কালিচরন রায়, নারায়ণ রায়, বাবুল চন্দ্র রায় ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ননীবালা সহ অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
এর আগে মেসার্স উল্লাস ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. আসিফ ইসলামের সহযোগিতায় ৪০ টি ফুটবল ও ৫১ জন খেলোয়াড়রের মাঝে বুট, জার্সি-প্যান্ট সহ যাবতীয় উপকরণ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS