শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

জেনে নিন সাপ্তাহিক রাশিফল (২১-২৭ সেপ্টেম্বর)

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৪ Time View

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটির (বিএএস) কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : কোনো কাজে সময়কে গুরুত্ব দিবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আর্থিক চাপে থাকতে পারেন। কারো কারো চাকরি সংক্রান্ত যোগাযোগ শুভ। কর্ম পরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : ব্যবসায়িক উন্নতির শুভ সম্ভবনা আছে। বিভিন্ন দিক থেকে ভালো সুযোগ তৈরি হবে। কারো কারো ক্ষেত্রে সম্পত্তি সংক্রান্ত বিষয় শুভ। সৃজনশীল কাজে সফলতা পাবেন। কিছু কিছু কাজের অগ্রগতি বাঁধাপ্রাপ্ত হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : সম্পর্কে মনোযোগী হোন। আর্থিক বিষয় আপনাকে ভাবিয়ে তুলতে পারে। পারিবারিক বিষয়ে আপনাকে আরো গুরুত্ব দিতে হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। ভার্চুয়াল বিষয়ে আসক্তি বাড়তে পারে। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্কে টানাপোড়েন হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই) : পেশাগত ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। দূর ভ্রমণের সুযোগ পাবেন। ব্যবসায়ীদের জন্য অনুকূল সময়। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে। পারিবারিক ও সামাজিক কর্মব্যস্ততা বাড়বে। শারীরিক সুস্থতার দিকে নজর দিন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আর্থিক দিক আপনার জন্য শুভ। দূর ভ্রমণের সুযোগ তৈরি হবে। পারিবারিক ক্ষেত্রে সচেতনতা খুব জরুরি। ভুল বোঝাবুঝি ও শত্রুতা বাড়তে পারে। অপ্রত্যশিত ব্যয় বাড়তে পারে। যানবাহন চলাচলে সাবধানে থাকবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : মানসিক অস্থিরতা বাড়তে পারে, সেক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ রাখা বুদ্ধিমানের কাজ হবে। পেশাগত উৎকর্ষতা বাড়বে। দাম্পত্য সম্পর্কে সচেতন হোন। নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন। ভ্রমণে সতর্ক থাকুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : অপরের সমালোচনা থেকে বিরত থাকুন। কোনো নতুন কর্ম, ব্যবসায় চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেওয়া উচিত। পারিবারিক সম্পর্কে সন্দেহের প্রবণতা বাড়তে পারে। সহকর্মীর সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কারো কারো ক্ষেত্রে কর্ম প্রাপ্তির সম্ভাবনা আছে। প্রিয়জনের সঙ্গে সন্দেহপ্রবণ মানসিকতার জন্য দূরত্ব তৈরি হতে পারে। কাজকর্মে ধৈর্য চ্যুতি হতে পারে। আর্থিক ব্যয় বাড়তে পারে। বাক্য প্রয়োগে সতর্ক থাকা প্রয়োজন। বিনিয়োগে সফলতা পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : আত্মীয়স্বজনের সঙ্গে মতবিরোধ হতে পারে। আর্থিক ব্যয় বাড়তে পারে। মাঝে মাঝে নেতিবাচক চিন্তাভাবনা দেখা দিতে পারে। সফলতার জন্য তীব্র আকাঙ্ক্ষা বাড়বে। ভ্রমণের সুযোগ পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সফলতার জন্য আপনাকে কঠোর পরিশ্রম বৃদ্ধি করতে হবে। অর্থনৈতিক দিক ভালো যাবে। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে সতর্ক হোন। কাজের ধারাবাহিকতা বজায় রাখা কঠিন হবে। স্থাবর সম্পত্তি থেকে সমস্যা তৈরি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বিভিন্ন ক্ষেত্রে বাধাবিপত্তি সৃষ্টি হতে পারে। মানসিক অস্থিরতা বাড়বে। সন্দেহ প্রবণতা বাড়তে পারে। পেশাগত কাজে সুশৃঙ্খল হওয়ার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে সমৃদ্ধ থাকবেন। পারিবারিক জীবন ভালো কাটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পরিবারের সবার সাথে সদ্ভাব বজায় রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিবারের কারো শারীরিক অসুস্থতার জন্য মানসিক চাপে থাকতে হতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS