শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মোঃ রুমন সরকার
  • Update Time : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১৬১ Time View

নবাবগঞ্জ প্রতিনিধিঃ দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত হয়েছেন একজন।

শুক্রবার বিরামপুর-হিলি সড়কে ও দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

জানা যায়, শুক্রবার দুপুর একটার দিকে হাকিমপুর হিলির ধরন্দা ফকিরপাড়া নামকস্থানে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত (৫০) একজন নিহত হয়েছেন। পুলিশের ধারণা, ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন।

মোয়াজ্জেম হোসেন নামে স্থানীয় একজন জানান, জুমার নামাজ শেষে বাড়িতে আসার সময় রাস্তায় একটি লাশ পড়ে থাকতে দেখি। পরে পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সিসিটিভি ফুটেজে দেখা যায়, সে ট্রাকের নিচে মাথা ঢুকিয়ে দিয়ে আত্মহত্যা করেছে।

হাকিমপুর থানার উপপরিদর্শক (এসআই) সুজা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। আমরা ওই এলাকার একটি সিসিটিভির ফুটেজ দেখতে পেলাম তিনি ওই স্থানে বসে ছিলেন। কিছুক্ষণ পর একটি ট্রাক আসার সময় ট্রাকের সামনের চাকা পার হয়ে গেলে সে পিছনের চাকার নিচে নিজেই মাথা ঢুকিয়ে দিয়ে আত্মহত্যা করেছে। তবে এখন পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এর আগে বেলা ১২টায় দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের নবাবগঞ্জে ড্রাম ট্রাকের চাকা পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক (যুবক) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরেক আরোহী।

নিহত যুবকের নাম জয় চন্দ্র (১৯)। তিনি ঘোড়াঘাট উপজেলার কাবিলপুর গ্রামের শ্রী রতন চেচারুর ছেলে। আহত শ্রী অনিক চন্দ্র একই এলাকার অনিল চন্দ্রের ছেলে।

দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তাওহীদুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনাটি নবাবগঞ্জ থানার মধ্য হলেও জয় চন্দ্র মারা গেছে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কারো কোন অভিযোগ না থাকায় নিহতের পরিবার হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS