শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ফুলছড়িতে নিহত মোজাম্মেলের হত্যাকারীদের
গ্রেপ্তার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৬৯ Time View
Fulchhari Photo-01

জামিরুল ইসলাম সম্রাট, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের চর ডাকুমারী গ্রামে মোজাম্মেল হকের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও নিহতের পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার স্বজনরা। বৃহস্পতিবার সকাল ১১টায় ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিহতের ভাগিনা শেখ কালাম।


লিখিত বক্তব্যে তিনি বলেন, ঝানঝাইড় চরে আমাদের নিজস্ব পৈত্রিক ৫ একর জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী সালাম সরদার ও লাল মিয়ার সাথে বিরোধ চলছিল। গত ৪ এপ্রিল আমার মামা মোজাম্মেল হক ওই জমিতে ফসল পরিচর্যার কাজ করছিল। এসময় সালাম সরদার ও লাল মিয়ার পক্ষের লোকজন আমার মামা মোজাম্মেল হককে পিছন দিক থেকে সাবল দিয়ে মাথায় আঘাত করে। এসময় মামার সাথে কর্মরত মজদার আলী (৩৫) ও আবুল হোসেনকে (৫৫) মারপিট করে গুরুতর আহত করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানে তাদের অবস্থার অবনতি হলে গাইবান্ধা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সন্ধ্যায় মামা মোজাম্মেল হকের অবস্থা সংকটনাপন্ন হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।


এই ঘটনায় ৫ এপ্রিল আমি শেখ কালাম বাদী হয়ে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের করি। মামলায় সালাম সরদার ও লাল মিয়াসহ ৩০ জন নামীয় ও আরো অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করা হয়। ওইদিন পুলিশ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে সালাম সরদার ও লাল মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, আসামীরা অত্যন্ত নিষ্ঠুর ও দূর্দান্ত প্রকৃতির মানুষ হওয়ায় আমরা পরিবার পরিজন নিয়ে এখন চরম নিরাপত্তাহীনতার মাঝে দিনাতিপাত করছি।

আমাদের একটাই দাবী সুষ্ঠ বিচারের মাধ্যমে খুনিদের ফাঁসি দিতে হবে। অপরাধীদের গ্রেপ্তার ও কঠোর শাস্তি নিশ্চিতের জন্য স্থানীয় প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন এমনটাই প্রত্যাশা আমাদের। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিহতের পুত্র জহুরুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, আবুল হোসেন, ভাগিনা রফিকুল ইসলাম প্রমুখ।
এ ব্যাপারে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, মূলআসামী দুইজনকে আমরা গ্রেপ্তার করেছি। বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS