রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

রূপগঞ্জে আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

শাকিল আহম্মেদ
  • আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬০ Time View

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ রূপগঞ্জে আওয়ামীলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (১৭ ডিসেম্বর) রোববার বিকেলে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের গোয়ালপাড়া এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান বাদশা।

এতে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রীর এপিএস এমদাদুল হক দাদুল,বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ কার্যকারী সদস্য  আনছর আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন,রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সাবেক সদস্য মিজানুর রহমান মিজান,রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল,রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজীব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমন হাসান খোকন,সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুরাদ হাছানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচন। নির্বাচন নিয়ে অনেকে ষড়যন্ত্রমূলক ভাবে ভোটারদের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। আর ওই বিভ্রান্তিতে কান না দেয়ার জন্য অনুরোধ করা গেল। এ নির্বাচনে রূপগঞ্জ থেকে গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীককে) নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করতে হবে। এজন্য সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ভোটারদের কাছে যেতে হবে এবং আওয়ামী লীগ সরকারের আমলে রূপগঞ্জসহ সারা দেশে যে উন্নয়ন হয়েছে,ওই উন্নয়নের কথা ভোটারদের কাছে বলতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS