রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

২৬ বছর পূর্তি উদযাপন মেঘনা ইন্স্যুরেন্সের ২৬ বছর পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১০৫ Time View
Meghna

সম্প্রতি মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ২৬বছর পূর্তি উদযাপন করা হয়। রাজধানীর এক হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ২৬ জন কর্মকর্তা/কর্মচারীদের অসামান্য অবদানের জন্য বিশেষ সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

বীমা খাতের প্রতিষ্ঠান মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড তার যাত্রার শুরু থেকে বিভিন্ন প্রকার সামাজিক কল্যাণমূলক কর্মকান্ড করে আসছে। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠা বার্ষিকীতে কোম্পানিটি ১০০জন সুবিধা বঞ্চিত মানুষকে বিনামূল্যে ‘পার্সোনাল এক্সিডেন্ট পলিসি’ ইন্স্যুরেন্স সেবা দেয়। এই পলিসির আওতায় কেউ দুর্ঘটনায় মৃত্যুবরণ করা হলে এক লাখ টাকা এবং আহত হলে চিকিৎসার খরচ করা হবে।

কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হামিদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান শাখা সমন্বয়ক প্রফেসর এমএ জাহের চৌধুরী এবং বিভিন্ন শাখা থেকে আগত শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বাংলাদেশের দ্বিতীয় প্রজন্মের বেসরকারী খাতের নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। দেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠানটি ১৯৯৬ সালের ১৮ মার্চ প্রতিষ্ঠিত হয়। মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশে সব শ্রেণীর নন-লাইফ ইন্স্যুরেন্স ব্যবসায় সেবা দিয়ে থাকে। বিগত ২৬ বছর ধরে মেঘনা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড তার উত্থানের মুহূর্ত থেকেই তার স্টেকহোল্ডারদের জন্য তার সমস্ত পরিষেবাগুলিতে শ্রেষ্ঠত্ব দেখিয়ে আসছে।

প্রতিষ্ঠানটির বীমা সেবা সুবিধা গ্রহনকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে আকিজ গ্রুপ, পলমল গ্রুপ, ওয়ালটন গ্রুপ, বেক্সিমকো, মদিনা গ্রুপ, ইপিলিয়ন গ্রুপ এবং দেবিনিয়র গ্রুপ ইত্যাদি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, ‘মেঘনা ইন্স্যুরেন্স বীমা শিল্পের একটি প্রতিষ্ঠিত নাম। গ্রাহক সেবা প্রদানে মেঘনা ইন্স্যুরেন্স সব সময় এগিয়ে। বীমাকারীর প্রধান চাহিদা সঠিক সময়ে উত্থাপিত বীমা দাবী প্রদান করা যা মেঘনা ইন্স্যুরেন্স বরাবরই করে আসছে। দাবী প্রদানের ব্যাপারে অন্যান্য কোম্পানীর বিরুদ্ধে অগনিত অভিযোগ থাকলেও মেঘনার বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ নেই। তিনি আরো বলেন, কোম্পানীর সুদক্ষ পরিচালনা পর্ষদের দিক নির্দেশনা ও নেত্রিত্বে কোম্পানীর উত্তরোত্তর ব্যবসা বৃদ্ধি পাচ্ছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS