রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় গ্রাজুয়েশন সেরেমনি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৪৩ Time View
জেএমআই

২৪ মার্চ,২০২২ (বৃহস্পতিবার),ঢাকা: কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (সিআইএসডি)-এর ২০১৯-২০ এবং ২০২০-২১ সেসনের শিক্ষবর্ষের শিক্ষার্থী দের গ্রাজুয়েশন সেরেমনি 2022 অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানী ধানমন্ডি ফোর সিজন রেসটুরেন্ট এ এই উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়।

শিক্ষার্থী-অভিভাবক-শিক্ষক এবং আমন্ত্রিত অতিথিদের স্বতস্ফুর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে মোট ৩৮ জন শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেওয়া হয়। এর মধ্যে ‘ও’ লেভেল এর ৩০ জন এবং ‘এ’ লেভেল এর ৮ জন শিক্ষার্থী সনদ পায়। সিআইএসডির অধ্যক্ষ আয়েশা শরমিন চৌধুরীর সভাপতিত্বে গ্রাজুয়েশন সেরেমনির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক এবং সিআইএসডির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুর রাজ্জাক।

মোঃ আবদুর রাজ্জাক তাঁর বক্তব্য গ্রাজুয়েশন সমপন্ন করা শিক্ষার্থীদের শিক্ষাজীবনের দিনগুলোতে বিশেষ করে করোনাকালে সংকল্পবদ্ধ থাকা এবং ত্যাগ তীতাক্ষার জন্য অভিনন্দন জানান।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবদুর রাজ্জাক আশা ব্যক্ত করেন যে,বর্তমান সময়ের শিক্ষার্থীরা জীবন চলার পথে পেচনের দিনগুলোতে অর্জিত দীক্ষায় জীবন সাজাবে এবং নিজেদের উন্নত ভবিষ্যত গড়ে তুলবে। তিনি গ্রাজুয়েশন সম্পন্ন করা শিক্ষার্থীদের কে কখনোই কাউকে খাটো করে না দেখার পরামর্শ দেন। সিআইএসডিতে স্কুলের শিক্ষা শেষ করা শিক্ষার্থীদের সর্ব্বোচ্চ সাফল্য এবং উজ্জল ভবিষ্যত কামনা করে তিনি শেষ করেন।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলেন কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের চেয়্যারম্যান সুরাইয়া আক্তার রিনা,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ হাসান নুর ইসলাম রাস্টন,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রপিকুল ইসলাম বাবলা,প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS