মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক হওয়ার গৌরব উদযাপন করলো আইএফআইসি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ২৫৯ Time View

নিজস্ব প্রতিবেদকঃ শাখা ও উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক হবার সাফল্য উদযাপনের অংশ হিসেবে ২৮ জুলাই, ২০২৩ (শুক্রবার) বন্দরনগরী চট্টগ্রামের র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে দিনব্যাপী এক সভার আয়োজন করেছে আইএফআইসি ব্যাংক।

এই সভায় আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং চট্টগ্রাম ও পার্শ্ববর্তী জেলাসমূহে অবস্থিত আইএফআইসি ব্যাংকের সকল শাখা-উপশাখার কর্মীরা অংশগ্রহণ করেন।

সভার শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের হেড অব ব্রাঞ্চ বিজনেস মোঃ রফিকুল ইসলাম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আগ্রাবাদ শাখার চিফ ম্যানেজার ইকবাল পারভেজ চৌধুরী। চট্টগ্রাম, কক্সবাজার ও পার্বত্য চট্টগ্রামে অবস্থিত ব্যাংকের শাখা- উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় কর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মঞ্চে শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন আইএফআইসি ব্যাংক এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। এসময় তিনি উপস্থিত কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের সাথে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS