শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

নিজস্ব ট্রেডিং প্ল্যাটফর্মে লেনদেন করতে জেডএজির সাথে শেলটেকের চুক্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৬২১ Time View

নিজস্ব ট্রেডিং প্ল্যাটফর্মে লেনদেন করতে যাচ্ছে শেলটেক ব্রোকারেজ লিমিটেড। এ লক্ষ্যে ইউএই ভিত্তিক আইটি প্রতিষ্ঠান জেডএজি ট্রেডার পিএলসি এর সাথে শেলটেক ব্রোকারেজ লিমিটেডের একটি চুক্তি হয়েছে।

চুক্তির শর্ত অনুসারে, শেলটেক ব্রোকারেজ লিমিটেডের গ্রাহকদের ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন সম্পাদনের জন্য স্বয়ংক্রিয় ট্রেডিং প্ল্যাটফর্ম ব্যবহারের সুবিধার্থে জেডএজি ট্রেডার, শেলটেক ব্রোকারেজ লিমিটেডকে অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম প্রদান করবে।

জেডএজি ট্রেডার পিএলসি বর্তমানে এক মিলিয়নেরও বেশি ক্লায়েন্টসহ সারা বিশ্বে পরিসেবা দিচ্ছে। চুক্তিকৃত ওএমএস (অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম) সিস্টেমটি এর ব্যবহার সুবিধা এবং নিরাপত্তা বৈশিষ্ট্যের জন্য সর্বত্র সমাদৃত।

অপরদিকে শেলটেক ব্রোকারেজ লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) শীর্ষস্থানীয় ব্রোকারেজ হাউসগুলোর মধ্যে একটি। শেয়ারবাজারে স্বল্প সময়ে শেলটেক ব্রোকারেজ হাজার হাজার গ্রাহক ও নিয়ন্ত্রকদের কাছে তার গ্রহণযোগ্যতা প্রমাণ করেছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শেলটেক ব্রোকারেজ লিমিটেডের পক্ষ থেকে শেলটেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ ও শেলটেক ব্রোকারেজ লিমিটেডের পরিচালক মঈন উদ্দিন, সিইও মেসবাহ উদ্দিন খান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেডএজি ট্রেডার এর পক্ষ থেকে লিডস কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শেখ ওয়াহিদ, প্রধান বিপণন কর্মকর্তা আনিসুর রহমান খান এবং জেডএজি ট্রেডার পিএলসি (ZAGTrader PLC) এর অন্যান্য স্থানীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS