বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

মিডল্যান্ড ব্যাংকের বার্ষিক ম্যানেজার্স কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫০ Time View

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের শাখা, উপ-শাখা, এজেন্ট ব্যাংকিং, ইসলামী ব্যাংকিং, রিটেল সেলস ও কার্ড ডিভিশনের বার্ষিক ম্যানেজার্স করফারেন্স অনুষ্ঠিত হয়েছে। ১০ ফেব্রুয়ারি ব্যাংকের গুলশানস্থ প্রধান কার্যালয়ের বোর্ড রুমে আয়োজিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে করফারেন্সটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রাশেদ আকতারসহ সকল এরিয়া ম্যানেজার ও ক্লাস্টার হেড, শাখা, উপ-শাখা, এজেন্ট ব্যাংকিং, ইসলামী ব্যাংকিং, রিটেল সেলস এবং কার্ড ডিভিশনের প্রধানরা করফারেন্সে উপস্থিত ছিলেন এবং তাদের সার্বিক পারফম্যান্স প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন।

এছাড়াও ব্যাংকের সিনিয়ার ম্যানেজমেন্ট টিম ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধানরা করফারেন্সে উপস্থিত ছিলেন।

করফারেন্সে ব্যাংকের সকল শাখা, উপ-শাখা, এজেন্ট ব্যাংকিং, ইসলামী ব্যাংকিং ও কার্ড ডিভিশন এর ২০২২ সালের অর্জিত ব্যবসা মূল্যায়ন করা হয় এবং এক্ষেত্রে টপ পারফরমারদের পুরস্কার দেওয়া হয়।

এছাড়াও ২০২৩ সালের জন্য বার্ষিক লক্ষ্যমাত্রা নির্ধারণ ও তা অর্জনের ওপর পর্যালোচনা করা হয় এবং লক্ষ্যমাত্রা অর্জনের কৌশলের ওপর আলোকপাত করে, সে লক্ষ্যে গৃহীত কর্মপদক্ষেপগুলো উপস্থাপন করা হয়। ব্যবস্থাপনা পরিচালক সবাইকে নিয়ন্ত্রক সংস্থা থেকে নির্দেশিকাসমূহ মেনে চলা, পরিষেবাতে দক্ষতা ও উৎকর্ষতা নিশ্চিত করার এবং গ্রাহকদের আর্থিক লক্ষ্য পূরণে সহায়তা করার আহ্বান জানান।

তিনি বিশেষভাবে গুরুত্ব দেন শেয়ারহোল্ডারদের বিনিয়াগের রির্টান নিশ্চিতের ওপর যেহেতু ব্যাংক ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হচ্ছে। সম্পদের গুণগতমান বজায় রাখা এবং নন-পানফরমিং লোন আদায় নিশ্চিত করার বিষয়েও তিনি সবাইকে নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS