বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
৯ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ১ কোটি ২০ লাখ টাকা জরিমানা কাস্টমসে হয়রানি প্রতিরোধে এনবিআরের নির্দেশনা গণঅভ্যুত্থানে শহীদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ এক লাখ বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেবে জার্মানি ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে হাসিনা সরকার ২ স্বতন্ত্র পরিচালক পেল ডিএসই লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সপ্তাহের রাশিফল (২১-২৭ জানুয়ারি)

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ২৪৪ Time View

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনি স্বাধীনপ্রিয় ও অনুসন্ধানযুক্ত মানসিকতার জন্য সফলতা পাবেন। কাজে কর্মে উৎসাহ ও উদ্দীপনা বাড়বে। আপনাকে অব্যশই  অস্থিরতা ও ধৈর্যহীনতাকে নিয়ন্ত্রণ করতে হবে। পারিবারিক জীবনে বদমেজাজি ভাব বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বিশ্বস্ত ও অবিচল মানসিকতার জন্য সফলতা আসবে। আর্থিক যোগাযোগ শুভ। নতুন কোনো চিন্তাধারাকে সহজভাবে গ্রহণ করুন। সৃজনশীলমূলক কোনো কাজে সফলতা পাবেন। বিনিয়োগে সফল হবেন। প্রেমের দৃঢ়তা প্রয়োজন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যক্তিগত মাধুর্য ও আকর্ষণীয় ক্ষমতার জন্য সফলতা পাবেন। মানসিক দ্বৈত ভাবের জন্য পারিবারিক শান্তি বিঘ্নিত হবে। কারো প্রশংসায় প্রভাবিত হবেন না। ব্যবসায়িক যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ভ্রমণের প্রতি আপনার আগ্রহ বাড়বে। উচ্চশিক্ষায় সফলতা আসবে। বন্ধু বা ঘনিষ্ঠ কারো কাছ থেকে আন্তরিক সহযোগিতা পাবেন। লক্ষ্য অর্জনে অবিচল থাকলে সফলতা আসবে। পারিবারিক শান্তি বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক অবসাদ নিরাময়ের চেষ্টা করুন। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় দিবেন না। আবেগপ্রবণতা বাড়বে। প্রিয়জনের কাছ থেকে গভীর ও আন্তরিক ভালোবাসা পাবেন। ব্যয়ের মাত্রা বাড়বে। ভ্রমণের সুযোগ তৈরি হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পরিকল্পনা বাস্তবায়নে দৃঢ়তা প্রয়োজন। আকর্ষণীয় ব্যক্তিত্ব বিপরীত লিঙ্গকে আকৃষ্ট করবে। পেশাগত সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে  লাভবান হবেন। পারিবারিক জীবনে আপনাকে অবশ্যই ধৈর্যশীল ও কৌশলী হতে হবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): অস্থিরতা ও ধৈর্যহীনতা আপনার সাফল্যের অন্তরায় হতে পারে। সৃজনশীল ও বিনোদন পেশায় যুক্তদের জন্য বেশ ভালো সময়। শারীরিক সুস্থতার জন্য  নিয়মশৃঙ্খলা মেনে চলুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): রাগ, জেদ, ক্ষোভের নিয়ন্ত্রণ প্রয়োজন। পারিবারিক ও পেশাগত জীবনে ইতিবাচক মানসিকতা নিয়ে চলুন। নিজস্ব ব্যবসায়িক উদ্যোগে সফল হবেন। রোমান্স ও ভ্রমণ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সব ধরনের পরিবেশে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। সব বিষয়ে পরিমিতিবোধ দরকার। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন। বুদ্ধিভিত্তিক কাজে সফলতা পাবেন। আর্থিক প্রতারণা সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ধৈর্যশীল অধ্যাবসায়ী ও পরিশ্রমী গুণাবলীর জন্য আপনার কর্মক্ষেত্রে ও পেশাগত জীবনে জীবনে সফল হবেন। আর্থিক পরিস্থিতি অনেক ভালো থাকবে। পারিবারিক জীবনে বৈচিত্রতা আনুন। ব্যবসায়িক বিনিয়োগের জন্য ভালো সময়। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক প্রশান্তি বাড়বে। কোনো ধরনের অলসতা ও দীর্ঘসূত্রিতাকে প্রশ্রয় দিবেন না। নতুন কোনো সম্পর্ক স্থাপনে অনীহা বাড়বে। পেশাগত জীবনে নতুন মাত্রা যোগ হতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আবেগপ্রসূত সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ধৈর্যের অভাবে পারিবারিক শান্তি বিঘ্নিত হবে। রোমান্টিক যোগাযোগ শুভ। অর্থোপার্জনের ভালো সুযোগ তৈরি হবে। সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার মূল্যায়ন বাড়বে। ভ্রমণ শুভ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS