শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে এক সপ্তাহের প্রশিক্ষণ দিবে বিসিক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৭ Time View

ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্টে এক সপ্তাহের প্রশিক্ষণ দিবে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থা বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

প্রশিক্ষণ কোর্সেটিতে অংশগ্রহণের মাধ্যমে ঠিক অর্থ ব্যবস্থাপনা কৌশল, বিনিয়োগ সিদ্ধান্ত, ব্যাংক ঋণ প্রাপ্তি, ট্যাক্স ও ভ্যাট এবং ফাইন্যান্সিয়াল কমপ্লায়েন্স সংশ্লিষ্ট বিষয়াদির ব্যবস্থাপনা জানা যাবে।

প্রশিক্ষণ কোর্সটি আগামী ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা-বিকাল ৫টা পর্যন্ত চলবে। প্রশিক্ষণ কোর্সটিতে স্বশরীরে উপস্থিত থেকে এবং ভার্চ্যুয়ালি (অনলাইনে) অংশগ্রহণ করা যাবে।

প্রশিক্ষণ কোর্সটিতে অংশগ্রহণকারী সম্ভাবনাময় উদ্যোক্তাদের বিসিক-এর নিবন্ধনসহ নিজস্ব তহবিল ও কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ প্রদানে সহায়তা করা হবে।

স্বশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে এক হাজার পাঁচশত টাকা এবং অনলাইনে অংশগ্রহণকারীদের জন্য এক হাজার টাকা মাত্র। ০১৯২৪-৪৮৩২০০ নাম্বারে বিকাশের মাধ্যমে কোর্স ফি পরিশোধ করে অংশগ্রহণ করা যাবে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে ড. মো. ফরহাদ আহম্মেদ, কোর্স পরিচালক ০১৭১৬-৭৮৩৯৫৪, রায়হান আতাহার কোর্স সমন্বয়কারী ০১৭৭৯-৬৫৬৪৭৮, মো. মাহমুদুল ইসলাম, সহযোগী অনুষদ সদস্য ০১৭১৭-৪৭৭৩১২ নাম্বারে যোগাযোগ করা যেতে পারে।

প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে প্রকৌশলী মো. শফিকুল আলম, অধ্যক্ষ, স্কিটি, ফোন : ৮৯৩৩৬৬১, ৪৮৯৬১৯৪৮ (অফিস) নাম্বারে যোগাযোগ করা যেতে পারে।

উল্লেখ্য, সফলভাবে কোর্স সমাপ্তিতে সরকারি সনদপত্র দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS