শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

বীরগঞ্জে জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৫৩ Time View

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি ও দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের নেতৃত্বে ১৯ আগষ্ট শুক্রবার বীরগঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপালের নেতৃত্বে ১৯ আগষ্ট শুক্রবার বীরগঞ্জ মহানাম যজ্ঞানুষ্ঠান প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে জন্মাষ্টামী উদযাপন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালিপদ রায়ের সভাপতিত্বে মন্দির প্রাঙ্গনে দেশ ও জাতীর মঙ্গল কামনায় প্রার্থনা ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ধর্মীয় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সংসদ্য ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সুব্রত সরকার, বীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গোবিন বর্মন, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাঈদ সরকার, বীরগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর রাহা বাপ্পী, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রতন ঘোস পিযুস প্রমুখ। এ সময় জন্মষ্টমী উৎযাপন কমিটির সকল নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS