মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন – বিভাগীয় কমিশনার 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৫২ Time View

এস এল টি তুহিন, বরিশাল প্রতিনিধি: আগামী ১৫ জুন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ ও হিজলা উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। এ উপলক্ষে প্রতিদ্বদ্বী প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে বরিশাল বিভাগীয় ও জেলা প্রশাসন।

বুধবার (৮ জুন) বেলা ১২টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের যৌথ আয়োজনে মেহেন্দিগঞ্জ উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান।

প্রধান অতিথি বলেন, আগামী ১৫ জুন মেহেন্দিগঞ্জ ও হিজলা উপজেলার ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অবাধ-সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদানের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রার্থীদের নানা অভিযোগ সমাধানে নির্বাচন সংক্রান্ত আইন-শৃংখলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের অনুরোধ জানান। পাশাপাশি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন প্রশাসন।

সভায় বিশেষ অতিথি ছিলেন ডিআইজি এস এম আক্তারুজ্জামান, র‌্যাব-৮ অধিনায়ক জামিল হাসান, বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রকিবুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ নূরুল ইসলাম, মেহেন্দিগঞ্জের ইউএনও মো. নুরুনবী ও হিজলার ইউএনও বকুল চন্দ্র কবিরাজ।

সভায় উপস্থিত ছিলেন নির্বাচনে ৭ ইউনিয়নের প্রতিদ্বদ্বী চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা ও সাধারণ ইউপি সদস্য প্রার্থীরা। আগামী ১৫ জুন মেহেন্দিগঞ্জ উপজেলার বিদ্যান্দপুর, লতা, আন্ধারমানিক, চরএকরিয়া, জয়নগর, গোবিন্দপুর ইউনিয়ন এবং হিজলা উপজেলার হিজলা-গৌরবদী ও ধুলখোলা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS