বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে হাসিনা সরকার ২ স্বতন্ত্র পরিচালক পেল ডিএসই লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত দেশে প্রথমবারের মতো আর্মরশেল প্রটেকশনের ফোন নোট ৬০ এনেছে রিয়েলমি শেখ হাসিনাসহ সহযোগীদের বিচার দাবি ফারুক হাসানের বীরগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ, কমছে পর্যটক

বাংলাদেশ ব্যাংকে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২০১ Time View

বাংলাদেশ ব্যাংক সম্প্রতি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘সহকারী পরিচালক (জেনারেল)’ পদে লোকবল নেবে। এ পদে পুরুষ এবং নারী উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী পরিচালক (জেনারেল)

পদ সংখ্যা: ২২৫ (কম/বেশি হতে পারে)।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাসের পর কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছর মেয়াদি স্নাতক ডিগ্রি। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোতে ন্যূনতম দুইটিতে প্রথম বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না।

বয়স: ১০ মে ২০২২ তারিখে ২১ থেকে ৩০ বছর বয়স (জন্ম তারিখ সর্বনিম্ন ১১/০৫/২০০১, সর্বোচ্চ ১১/০৫/১১৯২ পর্যন্ত), মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা/প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ২১ থেকে ৩২ বছর বয়স (জন্ম তারিখ সর্বনিম্ন ১১/০৫/২০০১, সর্বোচ্চ ১১/০৫/১১৯০ পর্যন্ত)।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা এবং প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটের https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ জুন, ২০২২। আবেদনের শর্তাবলী জানতে ক্লিক করুন এখানে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS